বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস কেমনভাবে হয়রান করছেন সলমন খানকে?

বিগ বস কেমনভাবে হয়রান করছেন সলমন খানকে?

বিগ বস সিজন ১৩-র বাকি এপিসোডের হোস্ট হিসাবে থাকছেন সলমন খান

জল্পনায় জল ঢেলে দিলেন ভাইজান - বিগ বসের সিজন ১৩-র বাকি এপিসোডেও হোস্ট হিসাবে থাকছেন সলমন খান।
  • 'বিগ বস শোয়ের মেয়াদ পাঁচ সপ্তাহ বাড়িয়ে দিয়েছে, আর আমার পারিশ্রমিক কমিয়ে দিয়েছে’- এইভাবেই বিগ বসের হাতে হয়রানির শিকার হচ্ছেন ভাইজান।
  • বিগ বস থেকে সরে দাঁড়ানোর জল্পনা উড়িয়ে দিলেন সলমন খান। বিগ বস: উইকএন্ড কা বারে দাবাং খান জানালেন বিগ বস সিজন ১৩-র বাকি এপিসোডও হোস্ট করবেন তিনি। দিন কয়েক ধরেই শোনা যাচ্ছিল রিয়ালিটি শোয়ের মেয়াদ পাঁচ সপ্তাহ বাড়লেও সলমন খান নিজের কনট্রাক্ট বাড়াতে রাজি নন, সলমন খানের জায়গায় বিগ বসের সঞ্চালক হিসাবে দেখা মিলবে ফারহা খানের। তবে সব জল্পনায় জল ঢেলে দিলেন ভাইজান নিজেই।

    শনিবারের এপিসোডে হাসাপাতালে ভর্তি বিগ বস প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লার সঙ্গে ভিডিও কলের মাধ্যমে কথা বলছিলেন সলমন। তখন সলমন জানান বিগ বস তাঁকে কীভাবে হয়রান করেছে, অভিনেতা জানান, 'বিগ বস শোয়ের মেয়াদ পাঁচ সপ্তাহ বাড়িয়ে দিয়েছে, আর আমার পারিশ্রমিক কমিয়ে দিয়েছে’।

    বিগ বস সিজন ১৩ টিআরপি-র তালিকায় দুর্দান্ত ফল করছে। সেই কারণেই শোয়ের মেয়াদ পাঁচ সপ্তাহ বাড়িয়ে ফেব্রুয়ারির মাঝামাঝি সময় পর্যন্ত করেছে চ্যালেন কর্তৃপক্ষ।

    এর আগে শোনা গিয়েছিল সলমন খান বিগ বস প্রতিযোগিদের আচরণে রীতিমতো ক্ষুব্ধ। পাশাপাশি সলমন খানের পরিবার কোনওভাবেই চাইছছেন না সলমন এই শোয়ের অংশ থাকুন। কারণ বিগ বস প্রতিযোগিদের ব্যবহারে সলমন রেগে যান, কিন্তু ভাইজানের স্বাস্থ্যের জন্য সেটা মারাত্মক হানিকর। ট্রাইজেমিনাল নিউরালজিয়া রোগে দীর্ঘদিন ধরেই আক্রান্ত সলমন খান।

    এই যন্ত্রণাদায়ক রোগটি ২০০১ সাল থেকেই নাকি রয়েছে সলমন খানের সঙ্গে। এই রোগটির অন্য নাম সুইসাইড ডিজিজ, অনেকেই এর জন্য আত্মহত্যার দিকে ঝোঁকেন। চিকিত্সকদের পরামর্শ অতিরিক্ত রাগ সলমনের জন্য ক্ষতিকারক। কারণ রেগে গেলে সলমনের এই স্নায়ুর রোগ বেড়ে যাবে।

    যদিও সলমনের অসুস্থতা প্রসঙ্গে সেলিম খান জানিয়েছিলেন, ‘সলমন এক্কেবারে সুস্থ রয়েছে, এই সব মিথ্যা রটনা। আমরা কেউই ওঁকে শো ছাড়তে বলি নি। এটা ঠিক ও সারাক্ষণ কাজে ডুকে থাকে সেটা আমাদের অপছন্দ’।

    সম্প্রতি মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাত্কারে বিগ বস ছাড়ার প্রসঙ্গে সলমন জানিয়েছেন 'হ্যাঁ, আমার মনের একটা দিক চাইছে শো ছাড়তে, অন্যদিকটা এখনও এই কাজটা করে যেতে চায়'।

    বিগ বস কি পছন্দ করেন না সলমন ? অভিনেতা জানান,' আমি ভীষণ পছন্দ করি, তবে এটা খুব চাপের একটা কাজ। কিন্তু অনেক কিছু শেখা যায়, আমি জানতে পারি দেশ কোন দিকে এগোচ্ছে'।

    প্রায় এক দশক ধরে বিগ বস সঞ্চালনা করছেন সলমন খান। ২০১১ সালে রিয়ালিটি শোয়ের চার নম্বর সিজনে বিগ বসের হোস্ট হিসাবে জার্নি শুরু হয়েছিল সলমনের।

    বায়োস্কোপ খবর
    বন্ধ করুন

    Latest News

    ধর্মশালায় অশ্বিনের ১০০তম টেস্ট বিশেষ সম্মান দিক রোহিত, আবদার গাভাসকরের ‘অমিত শাহের ছেলে রিল দেখেন না, টাকা গোনেন ২৪ ঘণ্টা’, রাহুলের ভিডিয়ো ভাইরাল সন্দেশখালি যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, মহেশতলায় সূচি জানালেন তৃণমূল সাংসদ অন্দর সাজালেই ভালো থাকবে মন! জেনে নিন ঘর সাজানোর অসাধারণ কিছু আইডিয়া রোহিতের টেস্ট কেরিয়ারের ৪০০০ রান পূর্ণ! ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১০০০ রান ‘ঘুমানোর সময় দুঃস্বপ্নে রেফারির আসছেন’, নাটুকে অভিনয় করে বিস্ফোরক ইস্টবেঙ্গল কোচ পূর্ব পরিচিতর ভুয়ো প্রোফাইল বানিয়ে অনলাইন প্রতারণা, ফাঁদে শিল্পী অনিকেতকে ভুলে সৃজনের হাত ধরল শ্যামলী! রেড কার্পেটে বরের পাশে ঝলমলে জ্যাস-ফুলকি মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন লালু–অখিলেশ, কংগ্রেস–তৃণমূলের জোট নিয়ে কথা দ্বিতীয়বার বিচ্ছেদ, একাকীত্বে ভুগছেন বাংলাদেশের মাহি! কীসে ডুবে আছেন রাকিব?

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.