বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: তুরস্কে টাইগার ৩-র শ্যুটিং শেষে সলমনের ভাসান নাচ, ভিডিও দেখে নাচল ভাইজান-ভক্তরাও
সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Salman Khan: তুরস্কে টাইগার ৩-র শ্যুটিং শেষে সলমনের ভাসান নাচ, ভিডিও দেখে নাচল ভাইজান-ভক্তরাও

  • আপনি এখনও দেখেননি সেই ভিডিও?

সলমন খানের নামেই হিট হয় ছবি। তাঁর অসংখ্য অনুরাগীর সংখ্যা সকলেই জানেন। তাই তো সলমনের কোনও ফোটো বা ভিডিও সামনে পেলেই যেন তাঁরা হোশ হারিয়ে ফেলে। এবারেও তেমনটাই হল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তুরস্কের ক্যাপাডশিয়াতে টাইগার ৩-র র‍্যাপ আপ পার্টিতে সলমনের ‘জিনে কে হে চার দিন’ গানে নাচ। যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তাই তো, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়াল নিমেষে। 

সেটে উপস্থিত ক্রু মেম্বারদের সঙ্গে দারুণ মজা করছেন সলমন। সকলেই সলমনকে উৎসাহ দিচ্ছেন নাচ করতে। কেউ কেউ তো সলমনের সঙ্গে নাচেও যোগ দিয়েছেন। ডেনিম জিন্স, লেদার জ্যাকেট ও কালো টি-শার্টে দেখা মিলল ভাইজানের। মাথায় টুপি। এই লুকেই সলমনকে দেখা যাবে ‘টাইগার ৩’তে।

সলমনের সঙ্গে তুরস্কে আছেন ক্যাটরিনাও। কিছুদিন আগেই ক্যাট জানিয়েছিলেন কেরিয়ারের অন্যতম সেরা মুহূর্ত তুরস্কে ‘টাইগার ৩’র শ্যুট করা। তুরস্কের ট্যুরিজম মিনিস্টার মেহমত নুরি ইরোসি-র শেয়ার করা একটি ভিডিওতে ক্যাটরিনাকে বলতে শোনা গিয়েছে, ‘আমার প্রিয় জায়গাগুলোর মধ্যে টার্কি অন্যতম। এখানে আসতে আমার খুব ভালো লাগে। এখানকার মানুষ ঠিক যতটা সহৃদয় ততটাই উষ্ণ।’ 

গত মাসেই মেহমতের সঙ্গে দেখা করেন সলমন ও ক্যাটরিনা। সলমনও জানিয়েছেন, এই নিয়ে তিনি দ্বিতীয়বার তুরস্কে এলেন। আর তখনই মিডিয়ার সঙ্গে কথা বলার সময় সলমন জানিয়েছিলেন, ‘টাইগার ৩’-র টাইটেল ট্র্যাকের শ্যুট ক্যাপাডশিয়াতে হবে।

বন্ধ করুন