বাংলা নিউজ > বায়োস্কোপ > 'আমির নয়, আন্দাজ আপনা আপনার সেটে প্রেমের গুঞ্জন চলছিল আমাকে নিয়ে' ফাঁস করেন সলমন
ভাইরাল পুরনো ভিডিয়ো
ভাইরাল পুরনো ভিডিয়ো

'আমির নয়, আন্দাজ আপনা আপনার সেটে প্রেমের গুঞ্জন চলছিল আমাকে নিয়ে' ফাঁস করেন সলমন

  • সেটে দুই খানের মধ্যে বন্ধুত্ব নিয়ে চলছিল জোর গুঞ্জন। 

ফিল্ম ‘আন্দাজ আপনা আপনা’তে একসঙ্গে কাজ করেছিলেন অভিনেতা আমির খান এবং সলমন খান। যদিও শ্যুটিংয়ের সময়কালীন নাকি মোটেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল না দুই খানের মধ্যে, তেমনই গুঞ্জন শোনা যায়। তবে এক শো-তে আমিরের নামে প্রশংসা শোনা যায় সলমনের মুখে। আমিরকে বাঁচিয়ে নিজের সত্যিটা ফাঁস করেন সলমন। 

সম্প্রতি সলমনের পুরনো এক সাক্ষাৎকারের ভিডিয়ো সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে সাংবাদিককে আমিরের ‘প্রণয় ঘটিত ব্যাপার’ গুঞ্জন নিয়ে প্রশ্ন করতে দেখা যায়। সঙ্গে সঙ্গে প্রশ্নের মাঝে ঝাঁপিয়ে পড়ে সলমন উত্তর দেন, ‘ওটা আমিরের ব্যাপারে নয় আমার ব্যাপারে প্রণয় ঘটিত গুঞ্জন’। সঙ্গে সঙ্গে সেই সাংবাদিককে ক্ষমা চাইতে দেখা যায়। 

এরপর সলমন বলেন, ‘আমিরের ভাবমূর্তি খুবই স্বচ্ছ। আমি জানিনা ও কীভাবে সেটাকে বজায় রেখে চলে। কারণ হয়তো ও বিবাহিত সেই জন্য। এই দিক থেকে ও খুব মিষ্টি। সব সময় ও বলে, ‘আমি আমর স্ত্রীকে ভালবাসি’, ‘আবার স্ত্রীর প্রেমে আমি পাগল’... ‘তাই বেঁচে যায় ও। কিন্তু ও আমাকে মেরে ফেলে’। যদিও সেই সময় সাংবাদিক সলমনের কাছ থেকে আরো বেশি কিছু জানার চেষ্টা করে, তবে মাথা নাড়িয়ে অভিনেতা বলতে নাকচ করে দেন। সাংবাদিককে ফের সলমন এবং আমিরের কাছে ক্ষমা চাইতে দেখা যায়।

সিনেমায় আমির ও সালমানের সহ-অভিনেত্রী ছিলেন রবীনা টন্ডন। দু'বছর আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সেটে মেজাজ বরং ঠান্ডা ছিল। ‘শ্যুটিংয়ের সময় জিনিসটা ব্যাপাক মজাদার ছিল, আমরা সেটে কেউ একে অপরের সঙ্গে কথা বলতাম না। সবার সঙ্গে সবার ঝগড়া চলছিল। আমির এবং সলমন একে অপরের সঙ্গে কথা বলত না, আমি এবং করিশ্মাও কথা বলতাম না, এমনকি আমির এবং রাজ জী’র সঙ্গেও না। জানিনা কীভাবে ছবিটা তৈরি হল’। 

১৯৯৪ সালে মুক্তি পায় ‘আন্দাজ আপনা আপনা’। বক্সঅফিসে তেমন সাড়া ফেলতে পারেনি সেই ছবি। তবে দর্শকদের কাছে ছবির বেশ ভাল প্রতিক্রিয়া পেয়েছিল। 

 

বন্ধ করুন