বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন ‘বিবাহিত’, দুবাইতে ১৭ বছরের মেয়েও রয়েছে দাবাং খানের! জবাব দিলেন ভাইজান
সলমন খান
সলমন খান

সলমন ‘বিবাহিত’, দুবাইতে ১৭ বছরের মেয়েও রয়েছে দাবাং খানের! জবাব দিলেন ভাইজান

  • গোপন বিয়ে এবং সন্তান নিয়ে মুখ খুললেন সলমন খান। 

বলিউডের মোস্ট ওয়ান্টেড খান তিনি। শুধু প্রযোজকদের নয়, দেশের লাখো তরুণীর মনেও মোস্ট ওয়ান্টেড তালিকায় রয়েছেন সলমন খান। বয়স যতই বাড়ুক না কেন, বি-টাউনের ব্যাচেলার লিস্ট থেকে আজও নাম কাটা পড়েনি সলমনের। কিন্তু অভিনেতার অ্যাফেয়ারের খবর হামেশাই থাকে সংবাদ শিরোনামে।নব্বইয়ের দশকে সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই থেকে শুরু করে নতুন শতাব্দীকে ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দিজ কিংবা ইউলিয়া ভান্তুর। সলমন খানের চর্চিত প্রেমিকার তালিকাটা বেশ লম্বা। 

কিন্তু এমনও শোনা যায় সলমন খান নাকি গোপনে বিয়ে করেছিলেন। তাঁর স্ত্রীর নাম নূর, তিনি দুবাইতে থাকেন। সলমন আর নূরের এক কন্যেও রয়েছে,  সে এখন প্রায় অষ্টাদশী। এতদিন নিজের এই চর্চিত বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ভাইজান। এবার সত্যিটা জানালেন সলমন নিজে। 

আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর সিজন ২-এর প্রথম এপিসোডের অতিথি হিসাবে হাজির ছিলেন সলমন। বুধবার সম্প্রচারিত হল এই বহুচর্চিত এপিসোড, সেখানেই দাদা সলমনের কাছে একঝাঁক বিতর্কিত প্রশ্ন রাখেন আরবাজ। এই শো-এ অতিথিদের সামনে সোশ্যাল মিডিয়াতে তাঁদের নিয়ে হওয়া চর্চা কিংবা কটূক্তি সম্পর্কে সোজাসাপটা উত্তর জানতে চান আরবাজ।গত বছরই সলমন সম্পর্কে একটি টুইট ভাইরাল হয়েছিল, সলমনের গোপন বিয়ে এবং মেয়েকে নিয়ে। এক জৈনক সল্লু মিঁয়াকে খোঁচা দিয়ে লেখেন, ‘কোথায় লুকিয়ে বসে আছিস ভীতু, ভারতে সকলে জানে যে তুই দুবাইতে নিজের বউ নূর আর ১৭ বছর বয়সী মেয়ের সঙ্গে আছিস। মানুষকে আর কত বোকা বানাবি?’

এই মন্তব্য শুনে প্রথমে চমকে যান সলমন। এরপর বলেন, এটা কার উদ্দেশে লেখা? যখন মুচকি হেসে আরবাজ বলেন টার্গেটটা সলমন খান। হতম্ভব হয়ে সুপারস্টার বলেন, এই সব মানুষজনের এত বেশি জ্ঞানী! এগুলো একদম বাজে কথা। আমি জানি না এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তাঁরা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাঁদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই। আমি ভারতেই থাকি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে- সেই ন বছর বয়স থেকে। গোটা ভারত জানে আমি কোথায় থাকি, আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিই না'। 

বন্ধ করুন