বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan Viral Video: জন্মদিন কাটতে না কাটতেই সলমনের হাতে এল অটো! বেরিয়ে পড়লেন মুম্বইয়ের ভিড় রাস্তায়
মুম্বইয়ের রাস্তায় অটো চালালেন সল্লু।
মুম্বইয়ের রাস্তায় অটো চালালেন সল্লু।

Salman Khan Viral Video: জন্মদিন কাটতে না কাটতেই সলমনের হাতে এল অটো! বেরিয়ে পড়লেন মুম্বইয়ের ভিড় রাস্তায়

  • বেশ কিছুদিন ধরেই সলমন রয়েছেন পানভেলে। 

সবসময়ই সংবাদের শিরোনামে থাকেন সলমন খান। এই যেমন ২৯ ডিসেম্বর বুধবার সকালে ভাইজানকে দেখা গেল মুম্বইয়ে অটো চালাতে। জনবহুল রাস্তা দিয়েই চলল তাঁর অটো। 

২৭ ডিসেম্বর ৫৬তম জন্মদন পালন করেন পানভেলের ফার্ম হাউজে। জন্মদিনের পার্টিতে পরিবার থেকে বন্ধু-- ভিড় জমিয়েছিলেন সকলেই। ছিলেন সলমনের চর্চিত প্রেমিকা লুলিয়া, প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানি, সইফ পুত্র ইব্রাহিম, জেনেলিয়া-রীতেশ, ববি দওলদের মতো বহু তারকাখচিত চেহারা। 

ভাইজান জানিয়েছিলেন নতুন বছর অবধি তিনি থাকবেন পানভেলেই। আজ সকালে সবাইকে অবাক করে পানভেলে অটো চালালেন তিনি। সলমনকে রাস্তায় দেখে আরও ভিড় জমে যায়। অনুরাগীরা ছবি ও ভিডিয়ো তুলতে থাকেন সুপারস্টারের। 

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে হাফ প‍্যান্ট, টি-শার্ট ও মাথায় টুপি পরে অটোর চালকের আসনে বসে রয়েছেন সলমন। বেশ দক্ষ হাতেই চালাচ্ছেন অটো। এর আগেও তাঁকে মুম্বইয়ের রাস্তায় অটোতে সাওয়ার হতো দেখা গিয়েছে।

প্রসঙ্গত, বড়দিনের রাত পার্টিতে সলমন সাপের ছোবল খান। তিনবার তার হাতে ছোবল বসায় সাপটি। তবে কপাল জোরে তা বিষধর ছিল না! সাথে সাথে এক বেসরকারি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে।      

ভাইরাল হওয়া এই ভিডিয়ো সামনে আসতে কেউ কেউ যেমন সলমনের ‘ডাউন টু আর্থ’ স্বভাবের প্রশংসা করেছেন। তেমন কেউ আবার কটাক্ষ করতে ছাড়েননি সলমনকে বিতর্কিত-বহু পুরনো সেই ‘গাড়ি দুর্ঘটনা’ নিয়ে!

বন্ধ করুন