দেখুন শুক্রবার সকালে ব্রেকফাস্টে কী খেলেন সলমন!
দেখুন শুক্রবার সকালে ব্রেকফাস্টে কী খেলেন সলমন!

ব্রেকফাস্টে লতাপাতা খাচ্ছেন সলমন খান! সঙ্গী ভাইজানের প্রিয়জন, ভাইরাল হল ভিডিয়ো

প্রিয়জনের সঙ্গে ব্রেকফাস্ট বা লাঞ্চ সারতে আপনি কী করতে পারেন? প্রয়োজনে ঘাস বা লতাপাতা চিবিয়ে খেতে পারবেন কি? সলমন খান কিন্তু সেই কাজ করে দেখালেন।

লকডাউনের জেরে আপতত মুম্বইয়ের কোলাহল থেকে দূরে পনভেলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। সেখান থেকেই জনগনকে করোনা নিয়ে সচেতন করার দায়িত্বও পালন করছেন ভাইজান। এরমাঝে শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় সলমন খান এমন এক ভিডিয়ো সামনে এনেছেন তা দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। সলমনকে সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে লতাপাতা চিবিয়ে খেতে! না গল্প নয় এটা সত্যি ঘটনা। এই মজাদার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে ভাইজান লিখেছেন ' আমার প্রেমিকার সঙ্গে ব্রেকফাস্ট সারছি'। এই প্রেমিকা হলেন সলমনের প্রিয়া ঘোড়া। তার খাবারই খুব সহজ-স্বাভাবিকভাবে খেতে দেখা গেল সলমনকে। ঘোড়াটিকেও নিজের হাতেই খাওয়ালেন সলমন, এবং নিজেও খেলেন। ভিডিয়োর শেষে দাবাং খানকে বলতে শোনা গেল- 'বেশ দারুণ খেতে'।

View this post on Instagram

Breakfast with my love...

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


শরীরে সঠিক পুষ্টির জন্য শাক-সবজি খাওয়া জরুরি, চিকিত্সকদের এই পরামর্শ বোধহয় একটু বেশি সিরিয়াসলি নিয়ে ফেলেছেন সলমন, তবে ফ্যানেরা কিন্তু বলছে এই ভিডিয়োটা দুর্দান্ত 'কিউট'। কেউ আবার বলছেন-' ভাইজান ডিটক্স ব্রেকফাস্ট সারছেন'।

দিন কয়েক আগেই সলমন তাঁর ভাইপো সোহল পুত্র নির্বান খানকে নিয়ে করোনা সচেতনতায় একটি জরুরি বার্তা দেন ভাইজান। তিনি বলেন, 'হ্যাঁ আমি ভয় পেয়েছি, এবং খুব গর্বের সঙ্গে সেটা জানাচ্ছি। কারণ এখানে বাহাদুরি দেখানোর কোনও জায়গা নেই।এখানে এই লাইনটা প্রযোজ্য নয় যো ডর গায়া ওহ মরগায়া.. এখানে পরিস্থিতি সম্পূর্ন উল্টো.. এখানে যো ডর গায়া সমঝো বাঁচগায়া'।


View this post on Instagram

Be Home n Be Safe @nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

পাশাপাশি প্রশাসনের আবেদন অনুযায়ী বৃহস্পতিবার শবে বরাতে দেশের নানান স্থানে মজসিদ, মাজারে তেমন ভিড় চোখে পড়েনি। বাড়ির মধ্যেই এই দিনটা উদযাপন করেছেন মুসলমান সম্প্রদায়ের মানুষ। গোটা ঘটনায় খুশি ভাইজান। তিনি ধন্যবাদ জানিয়েছেন সাধারণ মানুষকে এই জরুরি অবস্থার গুরুত্ব উপলব্ধি করবার জন্য। করোনার বিরুদ্ধে যুদ্ধে জিততে ঘরে থাকাই একমাত্র উপায়, জানিয়েছেন সলমন খান।


বন্ধ করুন