বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Kareena: করিনার নাম ভুলে গেলেন সলমন! প্রকাশ্যেই ক্ষমা চাইলেন নবাব বেগমের কাছে
বজরঙ্গী ভাইজান ছবির একটি দৃশ্য
বজরঙ্গী ভাইজান ছবির একটি দৃশ্য

Salman-Kareena: করিনার নাম ভুলে গেলেন সলমন! প্রকাশ্যেই ক্ষমা চাইলেন নবাব বেগমের কাছে

  • বজরঙ্গি ভাইজানের প্রেমিকার নাম বলতে ব্যর্থ সলমন খান। ক্ষমা চাইলেন করিনার কাছে। 

বিগ বস ১৫-র সফর শুরু হয়ে গিয়েছে, ফের একবার সঞ্চালকের ভূমিকায় ছোটপর্দায় ফিরেছেন ভাইজান। গত শনিবারই বিগ বসের গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির হয়েছিলেন রণবীর সিং। সেই মঞ্চে হাজির হয়েছিলেন ‘বাজিরাও’ রণবীর সিং-ও। কালার্স চ্যানেলে শীঘ্রই এক কুইজ শো নিয়ে হাজির হচ্ছেন রণবীর, নাম ‘দ্য বিগ পিকচার’। এই শো-এর প্রচারেই হাজির হয়েছিলেন রণবীর। 

ক্ষণিকের উপস্থিতিতেই বাজিমাত রণবীরের, এমনকি সল্লু মিঁয়াকে রীতিমতো নিজের প্রশ্নবাণে বিদ্ধ করলেন ‘৮৩’ তারকা। রণবীর সলমনের সামনে প্রশ্ন রেখেছিলেন, ‘বজরঙ্গি ভাইজান ছবিতে তাঁর গার্লফ্রেন্ডের নাম কী ছিল?’ সলমন জবাবে বলেন, ‘আমি নিজের প্রেমিকাদের নামই মনে রাখতে পারি না। আর তুমি জানতে চাইছো বজরঙ্গি ভাইজানের প্রেমিকার নাম!’ এরপর মাথা চুলকে সলমনের মনে পড়ে, বজরঙ্গি তাঁর প্রেমিকাকে ‘ম্যাডামজি’ বলে সম্বোধন করত।

শত চেষ্টা করলেও বজরঙ্গি ভাইজানের প্রেমিকার নাম মনে পড়েনি সলমনের। এরপর ক্যামেরার দিকে তাকিয়ে করিনার কাছে ক্ষমা চেয়ে নেন সলমন খান। বলিউড তারকা যোগ করেন, ‘ইশ… সরি করিনা, কিন্তু দেখো আমি তোমার নামটা কিন্তু মনে রেখেছি’। উল্লেখ্য, পরিচালক কবীর খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সলমনের নায়িকা ছিলেন করিনা কাপুর খান। তাঁর চরিত্রের নাম ছিল রসিকা। রণবীর সলমনের সামনে অপশন রাখবার পর, কয়েক সেকেন্ডের মধ্যেই সঠিক জবাব দেন তারকা। 

আগামী ১৬ অক্টোবর থেকে কালার্সে শুরু হচ্ছে রণবীর সিং-এর শো ‘দ্য বিগ পিকচার’। এই শো-এর সঙ্গেই ছোটপর্দায় ডেবিউ সারবেন দীপিকার স্বামী। 

বন্ধ করুন