বাড়ি > বায়োস্কোপ > দাবাং থ্রি-র ভিলেনকে ১.৫৫ কোটির বিএমডব্লু উপহার দিলেন সলমন খান!
দাবাং থ্রির ভিলেন সুদীপকে বিএমডব্লু উপহার দিলেন সলমন খান (ইন্সটাগ্রাম)
দাবাং থ্রির ভিলেন সুদীপকে বিএমডব্লু উপহার দিলেন সলমন খান (ইন্সটাগ্রাম)

দাবাং থ্রি-র ভিলেনকে ১.৫৫ কোটির বিএমডব্লু উপহার দিলেন সলমন খান!

অভিনেতা সুদীপকে বিএমডব্লু উপহার দিলেন সলমন খান। শুধু তাই নয় ১.৫৫ কোটি টাকার এই উপহার স্বয়ং বাড়ি পৌঁছে দিয়ে এসেছেন সলমন খান।

সলমন খান কত বড় মনের মানুষ এটা বলিউডে কারুই অজানা নয়। সহ অভিনেতা থেকে টেকনিশিয়ান সকলেই ভাইজানের ভালোবাসায় সর্বদাই থাকেন আপ্লুত। দাবাং অবতার শুধুই পর্দার জন্য, ইন্ডাস্ট্রির লোকজন হামেশাই বলে থাকে রিয়েল লাইফে ভাইজানের মতো বড় মনের মানুষ বলিউডে দ্বিতীয় কেউ নেই। এবার নিজের দাবাং থ্রি কো-স্টার কিচ্চা সুদীপকে দারুণ সারপ্রাইজ দিলেন সলমন খান। দাবাং থ্রি-র ভিলেনকে বিএমডব্লু উপহার দিলেন অভিনেতা। সেই খবর জানিয়েছেন স্বয়ং কন্নড় ছবির এই তারকা।



ইন্সটাগ্রামে সুদীপ লেখেন, 'ভাল মানুষদের সঙ্গে সবসময় ভাল হয়। সলমন খান স্যার এই কথাটা আমার বিশ্বাস আরও দৃঢ় করে দিলেন। এই অবাক করে দেওয়া উপহার নিয়ে হাজির স্বয়ং সলমন খান.. বিএমডব্লু এম৫। মিষ্টি এই উপহার। ধন্যবাদ সলমন স্যার আমাকে এবং আমার পরিবারের উপর এই ভালোবাসা উজার করে দেওয়ার জন্য'।

এই বিলাসবহুল গাড়ির বর্তমান বাজার মূল্য ১.৫৫ কোটি টাকা। আর সলমন শুধু উপহার দেন নি, সেই উপহার নিজে গিয়ে বাড়ি পৌঁছে দিয়ে এসেছেন। সেটাও কম বড় কথা নয়!


সুদীপের আগে সোনু সুদ এবং প্রকাশ রাজকে দবাং এবং দবাং টুয়ের ভিলেন হিসাবে দেখেছিল দর্শক।

সলমন খানের ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় একেবারেই সহজ কাজ নয়। সেই প্রসঙ্গে সুদীপ আগেই জানিয়েছেন, 'আমাকে ওনার থেকে স্ক্রিনে বড়(শারীরিক গঠন) দেখাতে হবে, সেটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। না হলে মনে হবে উনি কোনও বাচ্চা ছেলেকে মারছেন। উনি এমন একজনকে পরাজিত করবেন যাঁকে কিনা চুলবুলের থেকে বেশি শক্তিশালী দেখাবে। সেখানেই তো একজন হিরোর শ্রেষ্ঠত্ব। সেটাই বোধহয় সবচেয়ে বেশি কঠিন ছিল আমার কাছে’।

সলমনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে সুদীপ জানিয়েছিলেন, 'আমাদের চিন্তাভাবনা একই রকমের। সেটা দারুণ একটা ব্যাপার। এই ধরণের মানুষজনের সঙ্গে থেকে অনেক কিছু শেখা যায়। তাই চুপ করে বসে আমি শুনতাম। উনি একজন দারুন মানুষ এবং বড় মনের মানুষ। উনি তোমাকে পছন্দ করলে আপন করে নেন, তা না হলে উনার জন্য তোমার কোনও অস্তিত্বই নেই।

পরিচালক প্রভু দেবার দাবাং থ্রিতে সলমন-সুদীপ ছাড়াও দেখা মিলেছে সোনাক্ষী সিনহা,সাই মাঞ্জেরকের, আরবাজ খানদের। ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছিল দাবাং থ্রি। দেশের বক্স অফিসে ইতিমধ্যেই ১৪১ কোটি টাকার ব্যবসা করে নিয়েছে এই ছবি।

বন্ধ করুন