বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan-Shehnaaz Gill: ‘সলমন ভালো পরামর্শ দেন ঠিকই, কিন্তু ফ্রি-তে দেন না!’, শেহনাজের কথার কী অর্থ?

Salman Khan-Shehnaaz Gill: ‘সলমন ভালো পরামর্শ দেন ঠিকই, কিন্তু ফ্রি-তে দেন না!’, শেহনাজের কথার কী অর্থ?

শেহনাজ আর সলমন। 

সলমনের হাত ধরেই শুরু হয়েছিল পথ চলা। ইন্ডাস্ট্রিতে মেন্টর হিসেবে অনেককেই নিয়ে এসেছেন ভাইজান। আর সলমনের নতুন ছবি দিয়েও বলিউডে ডেবিও হবে একগুচ্ছ নতুন মুখের। সলমন সম্পর্কে কী বললেন শেহনাজ?

শেহনাজ গিলের ঝুলিতে সাফল্য এসেছিল বিগ বস ১৩-র ঘরেই। খুব কম প্রতিযোগিই আছেন যারা শেহনাজ গিলের মতো ভালোবাসা অর্জন করেছেন। সেই থেকে শো-র হোস্ট সলমন খানেরও খুব কাছের সম্পর্ক তাঁর। সেই সলমনের হাত ধরেই এবার ডেবিউ করবেন বলিউডে। আজ শুক্রবারই মুক্তি কিসি কা ভাই কিসি কি জান ছবির। 

একাধিক সাক্ষাৎকারে সলমনকে নিজের মেন্টর হিসেবে দাবি করেছেন তিনি। জানিয়েছেন তিনি খুব শ্রদ্ধা করেন। সলমনও ছোট বোনের মতো নানা পরামর্শ দেওয়ার সুযোগ ছাড়েন না। তবে শেহনাজকে সেই নিয়ে প্রশ্ন করা হলে জবাব আসে, ‘খুব একটা ফারাক নেই। বিগ বসে যেমন বাস্ত জীবনে তেমনই। তাঁর ব্যক্তিত্বই আসলে আলাদা। তিনি উপদেশ দেন, কিন্তু বিনামূল্যে নয়। আপনি চাইলেই তিনি পরামর্শ দেবেন। এবং ভালো পরামর্শই দেবেন।’

এই যেমন কপিল শর্মার শো-তেই যখন ছবির প্রচারে গিয়েছিলেন ছবির গোটা টিম তখন সলমন শেহনজাকে দেখিয়ে বলে ওঠেন, ‘ইন্টারনেটে সবাই সিডনাজ সিডনাজ করছে এখনও। কিন্তু আমি বলব এগিয়ে যাও জীবনে। সিড থাকলেও এটাই চাইত। তুমি বিয়ে করে সুখে সংসার করো। এক জায়গায় পরে থাকলে তো চলবে না।’ এর আগে ট্রেলার লঞ্চের দিনও শেহনাজকে মুভ অন করার পরামর্শ দিয়েছিলেন সলমন। 

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে শেহনাজ আরও জানালেন রিয়া কাপুরের ছবিতে ইতিমধ্যেই কাজ করে ফেলেছেন তিনি। সাক্ষাৎকারে আরও জানান, রাধিকা আপ্তের মতো নারীকেন্দ্রিক ছবিতে কাজ করার ইচ্ছে রয়েছে তাঁর। সঞ্জয় লীলা বনশালি, ইমতিয়াজ আলিদের সঙ্গে কাজ করতে চান। 

বলিউডে এই প্রথম সিনেমা হলেও পঞ্জাবি ইন্ডাস্ট্রিতে তাঁকে আগেই দেখা গিয়েছে। বছরখানেক আগেই এসেছিল হসলা রাখ। শেহনাজ জানালেন তিনি এই মুহূর্তে পঞ্জাবি বা বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ভাবছেন না, কিন্তু এমন স্ক্রিপ্ট চান যা তাঁর হৃদয়কে ছুঁয়ে যাবে। 

প্রথম ছবিতেই ভাইজানের সঙ্গে কাজের প্রসঙ্গে শেহনাজের বক্তব্য, ‘আমি শুধু সলমন স্যারের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। আমি তা করেছি। সবাই বলে, 'সলমন খান। সলমন খানের সঙ্গে কাজ করতে চাই'। আমারও এরকমটাই ছিল। তাঁর অধীনে কাজ করা হোক বা তাঁর পিছনে, কিংবা তাঁর পাশে দাঁড়ানো হোক বা সামনে। আপনি সলমন খানের সেটে আছেন সেটাই বড় কথা। তবে এরপর সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এরপরের রাস্তাটা আমাকে কিন্তু একাই হাঁটতে হবে। করে দেখাতে হবে।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১ কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৭ জুনের রাশিফল মোবাইলে আসা ওটিপি দিয়ে কি সত্যিই খোলা যায় ইভিএম? বিরাট জবাব দিল কমিশন

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.