বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যখন টাকা কম ছিল হাতে…’, আইফায় কেরিয়ারের শুরুর কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন সলমন!
আইফার স্টেজে চোখে জল সলমনের। 

‘যখন টাকা কম ছিল হাতে…’, আইফায় কেরিয়ারের শুরুর কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন সলমন!

  • আইফা ২০২২ হোস্ট করেন সলমন। আর ভাইজান স্টেজে থাকবেন, ইন্ডাস্ট্রির বন্ধুদের কথা বলবেন না তা হয়! শাহরুখ খান, বনি কাপুর, সুনীল শেট্টিদের নিয়ে শুনুন কী বললেন ভাইজান।

শাহরুখ আর সলমনের বন্ধুত্ব সবসময় জায়গা করে নেয় শিরনামে। শাহরুখ খান পাঠান, ডাঙ্কি আর অ্যাটলির জাওয়ান ঘোষণার পর সলমন নিশ্চিত করেন যখনই সম্ভব হবে তিনি এই ছবিগুলি প্রচার করে দেবেন। আর তাই আইফার সঞ্চানার সময়তেও তাই টুক করে শাহরুখ আর শাহরুখের ছবির নাম নিতে দেখা গেল ভাইজানকে।

একটা ভিডিয়োতে দেখা যাচ্ছে মণীশ পলের প্রশ্নের উত্তরে সলমনকে মস্করা করে বলতে শোনা যাচ্ছে, শাহরুখই একমাত্র যিনি তাঁর পিছনে ছিলেন সবসময়। সলমন বলেন, ‘আমার পিছনে এক ব্যক্তি আছে, আর তার নাম শাহরুখ খান। আরে কবে থেকে আমার পিছনে আসে, সেই কবে থেকে।’

গত বছরের শুরুর দিকেই পাঠানের মুক্তির ঘোষণা করেছিলেন শাহরুখ। জাওয়ানের কথা ঘোষণা করেন চলতি সপ্তাহেই। চার বছর পর ‘পাঠান’ দিয়ে রুপোলি পরদায় কামব্যাক করছেন শাহরুখ। আর অ্যাটলির ‘জাওয়ান’ শাহরুখের প্রথম প্যান-ইন্ডিয়া সিনেমা, যা বেশ কয়েকটি ভাষায় মুক্তি পাবে ৩ জুন, ২০২৩।

আইফা-তে শুধু শাহরুখ নয়, পুরনো কিছু কো-স্টারের নাম নিতেও শোনা গেল সলমনকে। ভেজা চোখে সলমন জানান, কেরিয়ারের শুরুর দিকে কীভাবে সুনীল শেট্টি তাঁর পিছনে দাঁড়িয়েছিল, যখন ‘টাকা-পয়সা কম থাকত হাতে’! একথা বলতে বলতে সুনীল-পুত্র আহান শেট্টিকে জড়িয়ে ধরতেও দেখা যায় ভাইজানকে।

এমনকী, নিজের কেরিয়ারের কথা বলতে বলতে সলমন ধন্যবাদ জানান বনি কাপুরকেও। প্রযোজক, শ্রীদেবীর-স্বামীর হাত ধরেন সলমন। ‘বনি আমাকে সারাজীবন সাহায্য করেছে। মাঝে যখন সময়টা ভালো চলছিল না তখন বনি আমায় দেয় ওয়ান্টেড। যা আমাকে ফিরিয়ে আনে ফের। এরপর বনি দেয় ওয়ান্টেড। যা ফিরিয়ে আনে অনিল কাপুরকে’, হেসে বলে ওঠেন সলমন।

বন্ধ করুন