শনিবার ছিল আমিরের ৫৫তম জন্মদিন (ছবি-টুইটার)
শনিবার ছিল আমিরের ৫৫তম জন্মদিন (ছবি-টুইটার)

আমিরের জন্মদিনে বিশেষ বার্তা সলমনের, কী বললেন ভাইজান?

  • শনিবার লাল সিং চড্ডার শ্যুটিংয়ের ব্যস্ততার মধ্যেই জন্মদিনটা কাটালেন আমির খান। পঞ্জাবে চলছে আমির-করিনা জুটির এই ছবির শ্যুটিং।

এবছর জন্মদিনটা কাজের মধ্য দিয়েই কাটিয়েছেন অভিনেতা আমির খান। আপতত পঞ্জাবে লাল সিং চড্ডার শ্যুটিংয়ে ব্যস্ত বলিউডের মিস্টার পারফেকশানিস্ট। সোশ্যাল মিডিয়ায় আমিরকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা বলিউডি বন্ধুরা। তবে সবচেয়ে স্পেশ্যাল শুভেচ্ছা এসেছে সলমন খানের তরফে।

টুইটারে আমিরের সঙ্গে একটি ছবি পোস্ট করে সলমন লিখেছেন, শুভ জন্মদিন লাল সিং চড্ডা।


একে অপরের ছবির প্রচারে কোনও খামতি রাখেন না সলমন-আমির। লাল সিং চড্ডার আগাম প্রচার তাই শুরু করে দিলেন সলমন খান।

শনিবার বার্থ ডে বয় আমিরের একটি ঘুমন্ত ছবি পোস্ট করেন তাঁর লাল সিং চড্ডা কো-স্টার করিনা কাপুর খান। সঙ্গে লেখেন, আমার প্রিয় সহ অভিনেতা আমির খানে বালিশ!


অন্যদিকে আমিরের ইশক কোস্টার অজয় দেবগণ আমিরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, 'আমির হল আমার আর কাজলের লাকি ম্যাসকট'।


আমিরকে জন্মদিনের শুভেচ্ছা জানান তাঁর দিল কো-স্টার মাধুরী দীক্ষিত, শেয়ার করে নেন দিলের শ্যুটিংয়ের ফাঁকের একটি মুহূর্ত। ধকধক গার্ল টুইটারের দেওয়ালে লেখেন, 'এই মানুষটা শুধু জ্ঞানী তা নয়, ভীষণ দয়ালু এবং চিন্তাশীল। তোমার এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক শুভেচ্ছা। গোটা দিনটা আনন্দে কাটুক। শুভ জন্মদিন আমির'।



১৯৮৪ সালে হোলি ছবির সঙ্গে কেরিয়ার শুরু করলেও ১৯৮৮ সালের কয়ামত সে কয়ামত তকই ছিল আমিরের কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেওয়া ছবি, যেখানে আমিরের নায়িকা ছিলেন জুহি চাওয়ালা। এর পরেও একসঙ্গে বহু ছবিতে অভিনয় করেছে তাঁরা। এদিন জুহি লেখেন, 'শুভ জন্মদিন আমির.. আজ কোথায় পার্টি হচ্ছে? ১০০টা গাছ তোমার জন্য। এভাবেই এতসুন্দর কাজ করতে থাকো.. সব ক্ষেত্রে...!'



করোনার প্রকোপে বেশকিছু বলিউড ছবির শ্যুটিং বাতিল হয়েছে। তবে লাল সিং চড্ডার শ্যুটিং নির্ধারিত সূচী অনুযায়ী চলছে। সিক্রেট সুপারস্টার খ্যাত অদ্বৈত চন্দনের পরিচালনা ২০২০-র ক্রিসমাসে মুক্তি পাবে লাল সিং চড্ডা।



বন্ধ করুন