বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৭ বছরের ছোট দিশার ‘সমবয়সী’ সলমন! চুমু খাওয়ার কথা অকপটে স্বীকার করলেন ভাইজান
অকপট সলমন খান
অকপট সলমন খান

২৭ বছরের ছোট দিশার ‘সমবয়সী’ সলমন! চুমু খাওয়ার কথা অকপটে স্বীকার করলেন ভাইজান

  • হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে রোম্যান্স সলমনের কাছে জলভাত। এর আগে ৩৩ বছরের ছোট সাই মাঞ্জরেকরের সঙ্গেও রোম্যান্স করতে দেখা গিয়েছে ভাইজানকে। 

ক্যালেন্ডারের পাতা যতই বলুক না কেন সলমন খানের বয়স ৫৬, মনে মনে এখনও তিনি ২৬! সেই কারণেই তো হাঁটুরবয়সী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করতে একটুও কিন্তু বোধ করেন না ভাইজান। সল্লু মিঁয়ার আসন্ন ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড’ ভাই-তে ফের একবার দিশা পাটানির (২৮) সঙ্গে জুটি বেঁধেছেন সলমন। বয়সে সুপারস্টার সলমনের চেয়ে ২৭ বছরের ছোট দিশা, যদিও সেকথা মোটেই মানতে রাজি নন সলমন নিজে। 

সলমনের কথায়, তাঁকে ও দিশাকে একদম সয়বয়সী দেখিয়েছে এই ছবিতে। সলমনের কথায়, ওঁকে আমার বয়সী নয়, আমায় ওঁর বয়সী লেগেছে। সম্প্রতি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড’-এর নির্মাতারা সামনে এনেছে ছবির বিহাইন্ড দ্য সিনস ভিডিয়ো। সেই মেকিং ভিডিয়োতেই এই স্বীকারোক্তি সলমনের। তিনি দিশার প্রশংসা করে আরও বলেন, 'দিশা পাটানিজি এই ছবিতে দুর্দান্ত কাজ করেছেন। খুব সুন্দর দেখিয়েছে ওঁনাকে। একবয়সী দেখিয়েছে আমাদের দুজনকে। ওকে আমার বয়সী লাগেনি, আমাকে ওঁর বয়সী লেখেছে। ভিডিয়োর অপর এক অংশে সলমনকে বলতে শোনা গেল, তাঁর বয়সে পৌঁছে কোনও অভিনেতা যদি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে পারেন, তাহলে রোম্যান্সের দৃশ্যও ফুটিয়ে তুলতে পারবেন সহজেই।

রাধের বহুচর্চিত চুমুর দৃশ্য নিয়েও এদিন মুখ খোলেন সলমন খান। তিনি বলেন, হ্যাঁ, এই ছবিতে আমি চুমু খেয়েছি, তবে সেই চুমু দিশাকে নয়, টেপের উপর করেছি। শুধু টেপে'। সলমনের এই কিস কা কিসসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় কমচর্চা হয়নি। কারুণ নিজের তিন দশক দীর্ঘ কেরিয়ারে ঠোঁটেঠাসা চুমু খেতে দর্শক কোনওদিনই দেখেনি সলমনকে। এই ছবিতেও নিজের রেকর্ড অটুট রেখেছেন অভিনেতা, সেকথাই জোর গলায় ঘোষণা করলেন। 

সলমন খান এর আগেও জুটি বেঁধেছেন অনুষ্কা শর্মা, সোনাম কাপুর, জ্যাকলিন ফার্নান্দিজের মতো অভিনেত্রীদের সঙ্গে, যাঁরা সকলেই নায়কের চেয়ে বয়সে ২০ বছরের বেশি ছোট। সলমনের দাবাং থ্রি কো-স্টার সাই মাঞ্জরেকরই এখনও পর্যন্ত সলমনের সবচেয়ে ছোট নায়িকা। বয়সে সলমন খানের চেয়ে ৩৩ বছরের ছোট সাই। 

বন্ধ করুন