বাংলা নিউজ > বায়োস্কোপ > শীঘ্রই পা রাখবেন বলিউডে, তার আগেই চর্চায় সলমনের সুন্দরী ভাগ্নি, কেন জানেন?
আলিজের প্রশংসায় সলমন (ছবি-ইনস্টাগ্রাম)
আলিজের প্রশংসায় সলমন (ছবি-ইনস্টাগ্রাম)

শীঘ্রই পা রাখবেন বলিউডে, তার আগেই চর্চায় সলমনের সুন্দরী ভাগ্নি, কেন জানেন?

  • জুয়েলারি ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট করল আলিজে, মুগ্ধ ‘মামুজান’ সলমন খান।
  • ভাগ্নির ভিডিয়ো পোস্ট করে কী বললেন ভাইজান? 

খান পরিবারের তিন নম্বর জেনারেশন শীঘ্রই পা রাখতে চলেছে বলিউডে। চলতি বছরের শুরুতেই শোনা গিয়েছিল সলমন খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রী খানের বলিউড অভিষেকের জল্পনা, ফের চর্চায় সলমনের সুন্দরী ভাগ্নি। এমনকি ভাগ্নির সৌন্দর্য থেকে চোখ ফেরাতে পারছেন না খোদ মামুজান, সলমন খান। সলমন খানের বড় বোন অলভিরা খান অগ্নিহোত্রীর কন্যা আলিজে।

সম্প্রতি এক জুয়েলারি ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট করেছেন আলিজে, সবুজ রঙা বিকিনি টপ এবং সাদা প্যান্টে মুগ্ধতা ছড়ালেন আলভিরা ও অতুল কন্যা। ফ্লন্ট করলেন সোনার ফ্যাশনেবল জুয়েলারি, কখনও গলার হার, কখনও আবার হাতের ব্রেসলেট বা আংটি। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে রি-পোস্ট করেছেন মামুজান, সলমন। ভাগ্নির প্রশংসা করে তিনি লেখেন, ‘আরে বাহ, কী সুন্দর লাগছে তোমায় সোনা, আলিজে অগ্নিহোত্রী খান… ভগবান তোমার মঙ্গল করুন’। সলমন ভক্তরাও প্রশংসা করতে ছাড়েননি, অলভিরা কন্যার। সকলের মতেই মা, মামার মতোই সুন্দরী সে। 

এই প্রমোশন্যাল শ্যুটেই আলিজে ফাঁস করেছেন, তাঁর কান বিঁধানো নয়। অনেকের কাছেই বিষয়টা অবাক করার মতো শোনাতে পারে, কিন্তু তাঁর মনে কোনওদিন কান বিঁধানোর ইচ্ছাই জন্মায়নি। একটা সময় জুয়েলারি থেকে দু-হাত দূরে থাকেন তিনি, সেকথাও জানান সলমনের ভাগ্নি। যদিও এখন জামাকাপড় বাছাইয়ের আগেই নিজের পছন্দের জুয়েলারি বেছে নেন আলিজে। এই প্রথম নয়, এর আগে মামিমা (সোহেল খান পত্নী) সীমা খানের ব্রাইডাল কালেকশনের হয়ে ফটোশ্যুট করেছেন আলিজে। 

২০১৯ সালেই কোরিওগ্রাফার সরোজ খান জানিয়েছিলেন, বলিউড ডেবিউয়ের জন্য তৈরি হচ্ছে আলিজে, নিজেকে একটু একটু করে রুপোলি পর্দার জন্য তৈরি করছে সে।

মাস কয়েক আগেই শোনা গিয়েছিল, সুরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়ার ছবির নায়িকা হিসাবে কেরিয়ার শুরু করতে পারেন সলমনের ভাগ্নি। আলিজের নায়ক হিসেবে দেখা যেতে পারে সানি দেওলের পুত্র রাজবীরকে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে কিছুই ঘোষণা করা হয়নি।

বন্ধ করুন