বাড়ি > বায়োস্কোপ > ভাইপো,বোনপোদের সঙ্গে খোশমেজাজে ভাইজান, ভাইরাল খান পরিবারের ছবি

শত ব্যস্ততার মাঝেও পরিবারকে সময় দিতে ভোলেন না সলমন খান। এবং করোনা সংকটের জেরে তো সেই হিসাবে কাজের ব্যস্ততাও নেই। তাই আরও বেশি করে আদরের ভাইপো,বোনপোদের সঙ্গে সময় কাটাচ্চেন তাঁদের প্রিয় চাচুজান ও মামুজান। রবিবার রাতে বোন অর্পিতা খান শর্মার দুই সন্তান, আহিল ও আয়াত এবং ভাই সোহেল খানের বড় ছেলে নির্বাণের সঙ্গে একটি মিষ্টি মুহূর্তের ছবি পোস্ট করলেন সলমন খান।

ছবির ক্যাপশনে সলমন লিখেছেন, ‘ভাইবোন…নির্বাণ খান'। ছবিতে দেখা গেল বোন আয়াতকে কোলে নেওয়ার প্রচেষ্টা করছে ছোট্ট আহিল। সেই প্রচেষ্টায় আহিলের সঙ্গে দাদা নির্বাণ ও মামা সলমন খান। 

View this post on Instagram

Siblings ... @Nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সলমন খান এই ছবি পোস্ট করবার কয়েক ঘন্টার মধ্যেই ছবিতে লাইক পড়েছে ১২ লক্ষাধিক। সলমন ভক্তদের কথায় এটা ইন্টারনেটের সবচেয়ে ‘কিউট ছবি’। খ

খান পরিবারের সবচেয়ে খুদে সদস্য আয়াত। অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার কন্যা আয়াতের জন্ম হয়েছে গত বছরের ২৭ ডিসেম্বর। সলমন খানের জন্মদিনের দিনকেই অর্পিতা জন্ম দেন তাঁর দ্বিতীয় সন্তানের। আয়ুশ শর্মার হিন্দুস্তান টাইমসকে জানিয়েছিলেন, যখন আমরা জানতে পারি যে অর্পিতার প্রসবের সময় ডিসেম্বরের শেষ সপ্তাহে কিংবা জানুয়ারির প্রথম সপ্তাহে তখন ভাই (সলমন খান) খুব উত্তেজনার সঙ্গে বলেছিল আমাকে উপহারটা দাও। তাই খুব ভেবেচিন্তেই আমরা দুজন সিদ্ধান্ত নিয়েছিলাম যে আয়াত ২৭শে ডিসেম্বর এই পৃথিবীর আলো দেখবে। এর চেয়ে ভালো আর কী হতে পারে! আর মজার বিষয় হল আমাকে একাধিক বার্থ ডে পার্টিও দিতে হবে না!'

করোনা সংকটের এই সময়টা পানভেলের ফার্ম হাউসে রয়েছেন সলমন খান। বক্স অফিসে সলমনের পরবর্তী ছবি হতে চলেছে রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই।ভাইজানের এই ছবি শ্যুটিংয়ের আর মাত্র ১০-১২ দিনের কাজ বাকি আছে। যে কাজ শেষ করতে শীঘ্রই মুম্বই ফিরবেন সলমন। এই অংশের শ্যুটিং প্রথমে বিদেশে হওয়ার কথা থাকলেও এখন স্টুডিওতেই কাজ সারা হবে। এরজন্য একটা গোটা স্টুডিও বুকও করে ফেলেছেন ভাইজান। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ফের একবার দিশা পাটনির সঙ্গে দেখা যাবে সলমন খানকে। 

বন্ধ করুন