করোনা সচেতনায় সাই ও তাঁর বাবা মহেশ মাঞ্জরকরের তৈরি করেছেন এই শর্ট ফিল্ম
করোনা সচেতনায় সাই ও তাঁর বাবা মহেশ মাঞ্জরকরের তৈরি করেছেন এই শর্ট ফিল্ম

করোনা সচেতনতায় দাবাং থ্রি কো-স্টার সাইয়ের শর্ট ফিল্মে মুগ্ধ সলমন খান

  • করোনার মোকাবিলায় দেশবাসীকে সচেতন করতে একটি স্বল্প দৈর্ঘ্যের ছবি বানিয়েছেন সলমনের দাবাং থ্রি কোস্টার সাই মাঞ্জরেকর ও তাঁর 'মাল্টি ট্যালেন্টেড ড্যাড' তথা সলমনের বন্ধু মহেশ মঞ্জরেকর।

করোনার জেরে বাবার সঙ্গে দীর্ঘদিন দেখা হয়নি সলমনের। দুদিন আগেই ইনস্টাগ্রাম ভিডিয়োয় আক্ষেপের সুরে জানিয়েছিলেন সলমন খান। আপতত পানভেলের ফার্মহাউসে রয়েছেন সলমন। যদিও একা নন, সলমনের সঙ্গে রয়েছে তাঁর পরিবারের অধিকাংশ সদস্যই। করোনা সংকটের মোকাবিলাতেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ভাইজান। এবার দেশবাসীকে করোনা নিয়ে সচেতন করতে দাবাং থ্রি কোস্টার সাই মঞ্জরেকর এবং সলমনের দীর্ঘদিনের বন্ধু তথা পরিচালক-অভিনেতা মহেশ মাঞ্জেরেকরের তৈরি একটি স্বপ্ন দৈর্ঘ্যের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিলেন সলমন খান। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘করোনার বিরুদ্ধে ভারত লড়াই করছে’।


৫.২৬ মিনিট দীর্ঘ এই শর্ট ফিল্মটির কাহিনি ও পরিচালনার দায়িত্ব সামলেছেন মহেশ মঞ্জেরকের। ছবিটির নাম 'বাস্তব ২'। অভিনয়ের পাশাপাশি এই ছবি সম্পাদনা করেছেন সাই। পরিবারের সদস্যরা মিলে বাড়িতে বসেই এই ছবি বানিয়েছেন বাবা-মেয়ের এই জুটি। করোনার জেরে ঘরবন্দি থাকাটা কতটা জরুরি সেই বার্তাই ফুটে উঠেছে গোটা ছবি জুড়ে। পরিবারের একজন সদস্যের ভুল সিদ্ধান্ত সকলের জন্য অশনি সংকেত বয়ে আনতে পারে। মদ ও সিগারেটের নেশায় বাড়ির বাইরে যান মহেশ মাঞ্জেরকের চরিত্রটি। তিনি নিজে তো করোনাতে প্রাণ হারান,ছবির শেষে দেখা যায় বাড়ির তিন মহিলার দেহেও এই মরাণরোগ থাবা বসিয়েছে। পরিচালক শেষে বার্তা দেন-‘জীবনের কিছু বিলাসিতা কিছু সময়ের জন্য অপেক্ষা করতে পারে’।

দুদিন আগে সলমন তাঁর ভাইপো সোহল পুত্র নির্বান খানকে নিয়ে করোনা সচেতনায় একটি জরুরি বার্তা দেন ভাইজান। তিনি বলেন, 'হ্যাঁ আমি ভয় পেয়েছি, এবং খুব গর্বের সঙ্গে সেটা জানাচ্ছি। কারণ এখানে বাহাদুরি দেখানোর কোনও জায়গা নেই।এখানে এই লাইনটা প্রযোজ্য নয় যো ডর গায়া ওহ মরগায়া.. এখানে পরিস্থিতি সম্পূর্ন উল্টো.. এখানে যো ডর গায়া সমঝো বাঁচগায়া'।


View this post on Instagram

Be Home n Be Safe @nirvankhan15

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

বন্ধ করুন