বাংলা নিউজ > বায়োস্কোপ > দুধ দিয়ে স্নান করানো হল ‘অন্তিম’এর পোস্টার! ‘দুঃস্থ শিশুদের দাও’, রেগে আগুন সলমন
ভক্তরা দুধ ঢালছেন সলমনের ছবির পোস্টারে
ভক্তরা দুধ ঢালছেন সলমনের ছবির পোস্টারে

দুধ দিয়ে স্নান করানো হল ‘অন্তিম’এর পোস্টার! ‘দুঃস্থ শিশুদের দাও’, রেগে আগুন সলমন

  • ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’এর পোস্টারে দুধ ঢালছেন অনুরাগীরা। ভিডিয়ো শেয়ার করে আর্জি জানালেন অভিনেতা।

সদ্য মুক্তি পেয়েছে সলমনের নতুন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। দু' দিনেই প্রায় ১০ কোটির ব্যবসা করে ফেলেছে ছবিটি। ভাইজানের নতুন ছবি নিয়ে ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। এরই মধ্যে একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সলমন খান। তাঁর ছবির পোস্টারে দুধ ঢেলে স্নান করাচ্ছেন অনুরাগীরা। অভিনেতার আবেদন, এভাবে দুধ নষ্ট না করে দুঃস্থ শিশুদের দান করুন। 

ভিডিয়ো শেয়ার করে সলমন লিখেছেন, ‘অনেক মানুষের কপালে জল জুটছে না, আর আপানারা এভাবে দুধ নষ্ট করছেন। যদিও আপনাদের দুধ দিতেই হয়, তাহলে অনুরাগীদের কাছে আমার বিনীত আবেদন, আপনারা দুঃস্থ শিশুদের দুধ খাওয়ান, যাঁদের ভাগ্যে দুধ খাওয়া জোটে না’।

শনিবার আরও একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন সলমন। সেখানে দেখা যাচ্ছে, আলোর বাজি ফাটানো হয়েছে হলের ভিতরে। আর আগুনের ফুলকি উড়ে এসে পড়ছে আগত দর্শকদের মাথায়-গায়ে। হুড়োহুড়ি পড়ে যায় হলের মধ্যে। কেউ কেউ আবার গোটা ঘটনা ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন। সলমন খানের সিনেমা হলে মুক্তি পাওয়ার আনন্দে এতটাই মশগুল সবাই যে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটতে পারে সেকথা কারও মাথাতেই আসেনি। তখনও কিন্তু পরদায় চলছিল ‘অন্তিম’।

মহেশ মঞ্জরেকর পরিচালিত এই সিনেমায় সলমন খানের সাথে অভিনয় করেছেন তাঁর ভগ্নীপতি আয়ুষ। এই প্রথমবার একসাথে দেখা মিলল ‘শালা-জিজা’র। সলমনকে বড় পরদায় দেখার উৎসাহ কমছে না দর্শকদের।

 

 

বন্ধ করুন