বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অবসাদের হাত থেকে আমিরকে বাঁচিয়েছিলেন সলমন!
আমির ও সলমন। ছবি সৌজন্যে - ইউটিউব
আমির ও সলমন। ছবি সৌজন্যে - ইউটিউব

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অবসাদের হাত থেকে আমিরকে বাঁচিয়েছিলেন সলমন!

  • দীর্ঘ সাড়ে পনেরো বছর একসঙ্গে কাটানোর পর শনিবার ডিভোর্সের ঘোষণা সারেন আমির-কিরণ। প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পরে তীব্র অবসাদে ভুগেছিলেন আমির। সেইসময় তাঁর পাশে এসে দাঁড়িয়েছিলেন সলমন খান।

অবশেষে দীর্ঘ সাড়ে পনেরো বছর একসঙ্গে কাটানোর পর শনিবার ডিভোর্সের ঘোষণা সারেন আমির-কিরণ।শনিবার সকালে সকলকে চমকে দিয়ে নেটমাধ্যমে একটি যৌথ বিবৃতি ঘোষণার মাধ্যমে এই খবর জানিয়েছেন তাঁরা। তবে আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন তাঁরা। তবে এই বিচ্ছেদ যে আচমকা নেওয়া কোনও সিদ্ধান্ত নয়, বরং রীতিমতো সময় নিয়ে পরিকল্পনা করে নেওয়া একটি পদক্ষেপ সেবিষয়েও স্বীকারোক্তি দিয়েছেন দু'জনেই। 

'প্রাক্তন'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'প্রাক্তন'। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত,প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গেও প্রায় ১৬ বছর ঘর করার পর বিচ্ছেদ ঘোষণা করেছিলেন আমির। রিনার সঙ্গে বিচ্ছেদের পরবর্তী সময়টুকুতে গভীর অবসাদে ভোগ শুরু করেছিলেন তিনি। সেইসময়ে 'মিঃ পারফেকশনিস্ট'-এর জীবনে হাজির হয়েছিলেন সলমন খান। বন্ধুর দুঃসময়ে বাড়িয়ে দিয়েছিলেন ভরসার হাত। ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ এসে নিজের মুখে একথা জানিয়েছিলেন 'লাল সিং চাড্ডা'।

জীবনের একটা পর্যায়ে সলমনকে বেশ এড়িয়েই চলতেন আমির। কিন্তু রিনার সঙ্গে তাঁর বিচ্ছেদের পর 'ভাইজান' এর সঙ্গে তাঁর সম্পর্কটা নতুন মোড় নিয়েছিল। তারকার কথায়,' আন্দাজ আপনা আপনা তে সলমনের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা যারপরনাই খারাপ ছিল। ওঁকে প্রচন্ড নাকউঁচু মনে হয়েছিল। তাই তারপর থেকে সলমনের থেকে একটা দূরত্ব বজায় রেখেই চলতাম আমি। এর বেশ কয়েক বছর পর রিনার সঙ্গে বিচ্ছেদের পর হয়তো জীবনের সবথেকে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। অবসাদে ভুগছিলাম। ধীরে ধীরে হতাশায় ডুবে যাচ্ছিলাম। এমন সময়ে একদিন সলমনের ফোন এল। দেখা করতে চাইল আমার সঙ্গে। কী ভেবে রাজি হয়েছিলাম। এরপর বাড়িতে এল সলমন। একসঙ্গে পানাহার করতে করতে নানান বিষয়ে শেয়ার করা শুরু করলাম পরস্পর পরস্পরের সঙ্গে। মনখারাপগুলোও ভাগ করে নিতাম ওঁর সঙ্গে। সেই যে বন্ধুত্বের শুরু হলো তা আজও অটুট!'

 

বন্ধ করুন