বাংলা নিউজ > বায়োস্কোপ > চুপিসাড়েই সরোজ খানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সলমন খান,জানালেন মাস্টারজির মেয়ে
সলমন খান ও সরোজ খান 
সলমন খান ও সরোজ খান 

চুপিসাড়েই সরোজ খানের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সলমন খান,জানালেন মাস্টারজির মেয়ে

  • সরোজ খানের নাতির ওপেন হার্ট সার্জারির পুরো দায়িত্ব নিজের কাঁধে নিয়েছিলেন সলমন,জানালেন সরোজ খান কন্যা সুকানিয়া।

অতীতের সমস্যা ভুলে মাস্টারজির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সলমন খান। শুধু সরোজ খানকে কাজ পাইয়ে দেওয়ায়ই নয়,দুঃসময়ে সরোজ খানের গোটা পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন সলমন,কোনদিন কাউকে জানতে দেননি সেকথা। সরোজ খানের মৃত্যুর সোশ্যাল মিডিয়ার একটা অংশের রোষের মুখে পড়েন ভাইজান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর  পর থেকেই নেটিজেনদের অনেকেই নিশানা করছেন সলমন খানকে। সরোজ খানের সঙ্গে তাঁর পুরোনো ঝামেলার খবর সামনে এনে শুক্রবার দিনভর দাবাং খানকে ট্রোল করতেও ছাড়েননি তারা। সেই ট্রোলারদের জবাব দিলেন সরোজ খান কন্যা সুকানিয়া খান। 

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে তিনি বলেন,'আমার ছেলের অপোরেশনে একমাত্র সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সলমন খান। আমাকে ছেলেকে কেরালা নিয়ে যেতে হয়েছিল ওপেন হার্ট সার্জারির জন্য, সেই সময় সলমনই সব দায়িত্ব নিয়েছিলেন। আমাদের গোটা পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন। যখন আমাদের সবচেয়ে বেশি দরকার ছিল,উনি সঙ্গে ছিলেন। আমার মা ওঁনার এই গুণটার জন্য সবসময়ই সলমনকে মন থেকে সম্মান করত'।

দুজনের মধ্যে ঝামেলার প্রসঙ্গে সুকানিয়া বলেন,'আমি জানি না কেন মানুষ এখনও নেগেটিভ কথাই মনে রাখতে চায় এবং সলমনের সম্পর্কে খারাপ কথা বলেন। উনি তো সবার পাশে দাঁড়ান, অনেকভাবে মানুষজনকে সাহায্য করেন কিন্তু জানতে দেন না। পুরোনো কথা ভুলে মায়ের সঙ্গে সব দূরত্ব মুছে ফেলেছিলেন উনি। পুরোনো কাসুন্দি ঘেঁটে কী লাভ?' 

হাসপাতালে যাওয়ার আগেও পরিবার ছাড়া একমাত্র সলমন খানের জন্যই প্রতিটা নামাজ শেষে প্রার্থনা করতেন সরোজ খান,জানালেন মেয়ে। বলিউডে যখন সরোজ খানের হাতে কাজ ছিল না,তখনও সরোজ খানের রক্ষাকর্তা হিসাবে এগিয়ে এসেছিলেন সলমন খান। 

প্রসঙ্গত, জানা যায় আন্দাজ আপনা আপনা ছবির সেটে সলমন খানের সঙ্গে সরোজ খানের কিছু মতপার্থক্য দেখা গিয়েছিল। যদিও সেই সব পার্থক্যের কথা সময়ের সঙ্গে সঙ্গে মনে রাখেননি দুজনেই। তাই সরোজের মৃত্যুর পর সলমন খানের বিরুদ্ধে উঠা অভিযোগের বিরুদ্ধে সরব মাস্টারজির পরিবার।

বন্ধ করুন