বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: জিন্সের পকেটে পানীয় ভর্তি গ্লাস লুকিয়ে ফেললেন! সলমনের ভিডিয়ো ঘিরে জলঘোলা
পানীয় ভর্তি গ্লাস কেন লুকোলেন সলমন?

Salman Khan: জিন্সের পকেটে পানীয় ভর্তি গ্লাস লুকিয়ে ফেললেন! সলমনের ভিডিয়ো ঘিরে জলঘোলা

  • সলমনের গ্লাসে আসলে ওটা কী? আদৌ জল না অন্য কিছু? আপাতত এমনই সব প্রশ্নের উত্তর খুঁজছেন অনুরাগীরা।

ভাইজানের পকেটে ওটা কী!

শনিবার প্রযোজক মুরাদ খেতানির পার্টিতে পৌঁছেছিলেন সলমন খান। অভিনেতাকে লেন্সবন্দি করতে ভিড় করেছিল পাপারাৎজিদের অগুনতি ক্যামেরা। বিলাসবহুল গাড়ি থেকে বেরিয়ে এলেন 'ভাইজান'। আর তার পরেই কাচের একটি গ্লাস খুব সহজ ভঙ্গিতে জিন্সের পকেটে ঢুকিয়ে রাখলেন!

পকেটে সেই গ্লাস রেখেই ক্যামেরার সামনে পোজ দিলেন সপ্রতিভ সলমন। গ্লাসটি যাতে কারও চোখে না পড়ে, সে জন্য হাত দিয়ে আড়াল করারও চেষ্টা করেন। কিন্তু সব চেষ্টাই বৃথা! নেটমাধ্যমে ছড়িয়ে পড়া নানা ভিডিয়োয় দেখা গিয়েছে, সলমনের কাচের গ্লাসে ছিল জলের মতো এক ধরনের স্বচ্ছ তরল।

সলমনের গ্লাসে আসলে ওটা কী? আদৌ জল না অন্য কিছু? আপাতত এমনই সব প্রশ্নের উত্তর খুঁজছেন অনুরাগীরা। আবার জিন্সের পকেটে তাঁর গ্লাস রাখার ভঙ্গি নিয়েও রসিকতা করছেন অনেকে। এক দশক আগেই শার্টের কলারের পিছন দিকে সানগ্লাস রাখার চল শুরু করেছিলেন সলমন। সৌজন্যে 'দবং'। এ বার কি তবে পকেটে গ্লাস রাখার 'ট্রেন্ড'?

(আরও পড়ুন: বলিউডে সাফল্যের ৩৪ বছর, বিশেষ দিনে নতুন ছবির লুক সামনে আনলেন সলমন)

খুব শীঘ্রই 'কিসি কি ভাই...কিসি কি জান' ছবিতে দেখা যাবে সলমনকে। কয়েকদিন আগে পর্যন্ত যদিও এই ছবির নাম ছিল 'কভি ইদ কভি দিওয়ালি'। গুঞ্জন, জ্যোতিষ শাস্ত্র মেনে ছবির নাম পরিবর্তন করেছেন সলমন। এই নামই নাকি বক্স অফিসে সাফল্য এনে দেবে।

(আরও পড়ুন: মেয়েদের মারে, ওকে পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি)

বলিউডের খরা যেন কাটতে চাইছে না। সলমনেরও শেষ দু'টি ছবিও বক্স অফিসে বিশেষ আয় করেনি। এ হেন পরিস্থিতিতে আঁটঘাট বেঁধে ময়দানে নামছেন অভিনেতা। তাই 'ভাইজান', 'কভি ইদ কভি দিওয়ালি' হয়ে এসে অবশেষে 'কিসি কি ভাই কিসি কি জান'-এ মন থিতু হয়েছে তাঁর।

বন্ধ করুন