বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ভাইজানের কড়া নির্দেশ ‘নাচ বন্ধ কর’, সেলফি তুলতে আসা ভক্তর উপর চটলেন সলমন!
রেগে গেলেন সলমন
রেগে গেলেন সলমন

Salman Khan: ভাইজানের কড়া নির্দেশ ‘নাচ বন্ধ কর’, সেলফি তুলতে আসা ভক্তর উপর চটলেন সলমন!

  • ‘নাচ বন্ধ কর’, সেলফি শিকারি অনুরাগীকে কড়া নির্দেশ ভাইজানের। দেখুন ভিডিয়ো-

এমনতি বিরাট মনের মানুষ সলমন খান। কিন্তু রেগে গেলে ভাইজানের মেজাজ সহ্য করাও বড় দায়। এর আগে অনুমতি না নিয়ে সেলফি তুলতে আসা ভক্তর মোবাইল ফোন পর্যন্ত কেড়ে নিয়েছেন সলমন খান! ফের একবার সেলফি শিকারি অনুরাগীর উপর চটলেন ভাইজান। 

ইনস্টাগ্রামে এই মুহূর্তে ভাইরাল সলমন খান ও তাঁর এক অনুরাগীর ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে প্রিয় তারকাকে কাছে পেয়ে সেলফি তুলতে উদগ্রীব ভক্ত ফোন নিয়ে এদিক-সেদিক করছে। সলমন প্রথমেই জানান, ‘ওরা(পাপারাতজিরা) ছবি তুলছে’। কিন্তু সেদিকে হুঁশ নেই ভক্তর। সে মজে রয়েছে নিজের মুঠোফোনে। পাপারাজিরাও তাঁকে বলতে থাকে, ‘আমরা ছবি তুলছি তোমার’। কিন্তু মোবাইল ফোন কিছুতেই সলমনের মুখের সামনে থেকে সরায় না সে। সঠিক অ্যাঙ্গেল খুঁজতে ফোন এদিক থেকে ওদিক করতে থাকে। এরপরই সলমন বলে উঠেন, ‘নাচ বন্ধ কর’। 

ভিডিয়োর মন্তব্য বাক্সে অনেকেই লিখেছেন, ‘যাক বাবা, এবার অন্তত ফোনটা ছিনিয়ে নেয়নি’। কেউ আবার লিখেছেন, ‘সলমনের এতো কীসের দেমাক জানি না’। এর আগে গত বছরের শুরুতে গোয়া এয়ারপোর্টে এক অনুরাগীর মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছিলেন সলমন। অনুমতি না নিয়ে সেলফি তুলতে আসায় এমনটা করেছিলেন অভিনেতা। 

আপাতত জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস ১৫ হোস্ট করছেন সলমন। নিজের আসন্ন ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথের প্রমোশন্যাল ইভেন্টে হাজির ছিলেন অভিনেতা, সেখানেই ঘটে এই সেলফি কাণ্ড। পরিচালক মহেশ মাঞ্জরেকরের অন্তিম ছবিতে প্রথমবার ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সলমন খান। ছবিতে ভাইজানকে ফের দেখা যাবে পুলিশের চরিত্রে, অন্যদিকে আয়ুষ থাকবেন গ্যাংস্টারের ভূমিকায়। 

বন্ধ করুন