বাংলা নিউজ > বায়োস্কোপ > আচমকা কেন রাজস্থানে সলমন খান?
সলমন খান।
সলমন খান।

আচমকা কেন রাজস্থানে সলমন খান?

  • ‘রাধে টু’ মুক্তি পাচ্ছে ইদের সময়ে। ১৩ মে। তার আগে সলমন খান রয়েছেন খোশমেজাজে। ছুটি কাটাতে গিয়েছেন জয়পুরে। সলমনের একটি সাফারির ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 জয়পুরে ছুটির মেজাজে রয়েছেন সলমন খান। তাঁর একটি ছবি পোস্ট করেছেন বীণা কক। সেখানে দেখা যাচ্ছে, ঘনিষ্ট বন্ধু এবং বডিগার্ড শেরার সঙ্গে সাফারিতে বেরিয়েছেন ভাইজান। বীণাও রয়েছেন সেই ছবিতে। ক্যাপশনে লিখেছেন, ‘আউট অন আ সাফারি’। তবে ছবিতে কেউই মাস্ক পরে নেই। অথচ করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে। স্বভাবতই নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলেছেন, কেন সলমন এবং তাঁর সঙ্গীরা মাস্ক ছাড়া সাফারিতে বেরিয়েছেন?

করোনা দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই প্রভাব বিস্তার করতে শুরু করেছে। মহারাষ্ট্র, গুজরাট, কেরল সহ একাধিক রাজ্যে নতুন করে সংক্রমণ বৃদ্ধি বাড়ছে। এই পরিস্থতিতে সলমনের মাস্ক ছাড়া সাফারির ছবি নিয়েই প্রশ্ন উঠে গিয়েছে। তবে সলমন দিব্যি খোশমেজাজে রয়েছেন। ‘রাধে টু’র মুক্তি ১৩ মে। সেই ছবির সাফল্য নিয়ে সলমন খুবই আশাবাদী। ছবিটিতে সলমন ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফরা রয়েছেন। ওই একই সময়ে মুক্তি পাচ্ছে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে টু’। তা নিয়ে অবশ্য সলমনের কোনও মাথাব্যথা নেই। এই সব ভাবনা থেকে কিছু দিন নিজেকে দূরে সরিয়ে রাখতেই জয়পুরে ছুটি কাটাতে গিয়েছেন সল্লু।

সলমনের ঘনিষ্ট এক ব্যক্তি বলেছেন, ‘ইদের সঙ্গে সলমনের ছবি মুক্তির একটি বিশেষ সংযোগ রয়েছে। সেই ট্র্যাডিশন মেনেই ইদে ওর ছবি রাধে টু মুক্তি পাচ্ছে। সেটা নিয়ে আমরা প্রত্যেকেই খুশি। হাততালি, সিটি, উন্মাদনার মুহূর্তগুলো ফিরে পাওয়ার অপেক্ষায় রয়েছি।’ সলমনের সঙ্গে একই ফ্রেমে বহু দিন পর বীণাকেও দেখা গিয়েছে। সলমনের ‘ম্যায়নে পিয়ার কিউ কিয়া?’, ‘গড তুসি গ্রেট হো’র মতো ছবিগুলিতে বীণাকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল।

বন্ধ করুন