বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দায় ফিরছেন চুলবুলরূপী সলমন, 'দাবাং ৪'-এর পরিচালনায় তিগমাংশু ধুলিয়া?
সলমন খান অভিনীত 'চুলবুল পাণ্ডে'র চরিত্রটি দারুণ জনপ্রিয় দর্শকমহলে। (ছবি সৌজন্যে - ইউটিউবে)
সলমন খান অভিনীত 'চুলবুল পাণ্ডে'র চরিত্রটি দারুণ জনপ্রিয় দর্শকমহলে। (ছবি সৌজন্যে - ইউটিউবে)

পর্দায় ফিরছেন চুলবুলরূপী সলমন, 'দাবাং ৪'-এর পরিচালনায় তিগমাংশু ধুলিয়া?

  • ফের একবার পর্দায় হাজির হতে চলেছেন 'চুলবুল পাণ্ডে'। সৌজন্যে, 'দাবাং ৪'।

ফের একবার পর্দায় হাজির হতে চলেছেন 'চুলবুল পাণ্ডে'। সৌজন্যে, 'দাবাং ৪'। এবারে পর্দায় 'চুলবুল পাণ্ডে'কে পেশ করার দায়িত্ব পড়েছে জনপ্রিয় পরিচালক-অভিনেতা তিগমাংশু ধুলিয়ার উপর। বলিউডে, জোর খবর ছবির চিত্রনাট্যের একেবারে নাকি শেষ পর্যায় কাজ করছেন 'পান সিং তোমার' ছবি খ্যাত এই পরিচালক। আগামী বছরের শুরুতেই সলমনকে ছবির চিত্রনাট্য শোনাবেন তিগমাংশু। প্রসঙ্গত, ২০১০ সালে ঈদে মুক্তি পেয়েছিল সলমন খান অভিনীত 'দাবাং'। এই ছবিই মোড় ঘুরিয়ে দিয়েছিল সলমনের কেরিয়ারে।টানা বেশ কয়েকটি পরপর ফ্লপের পর বলি-তারকার কেরিয়ারে 'অক্সিজেন' জুগিয়েছিল এই ছবি। 'দাবাং'-এ পুলিশ অফিসার 'চুলবুল পাণ্ডে'-র চরিত্রে সলমনের প্রাণবন্ত অভিনয় এবং দুর্ধর্ষ অ্যাকশন জয় করে নিয়েছিল দর্শকদের হৃদয়। যার ফল দেখা গেছিল বক্স অফিসে ছবির কালেকশনে। রেকর্ড তৈরি করেছিল এই ছবি।

চলতি বছরেই এক সাক্ষাৎকারে সলমন এবং আরবাজ খান দু'জন্যেই জোর গলায় দাবি করেছিলেন পর্দায় ফিরবে চুলবুল পাণ্ডে। 'দাবাং ৪' এর ইঙ্গিত তখনই টের পাওয়া গেছিল। এবারে জানা গেল, গত এক বছর ধরে নাকি এই ছবির চিত্রনাট্য নিয়ে ঘষামাজা করছেন তিগমাংশু। গল্পের প্লট নাকি প্রথমবার শুনেই দারুণ আগ্রহ প্রকাশ করেছিলেন সলমন স্বয়ং। আরও শোনা যাচ্ছে, সলমনের এই আইকনিক চরিত্রকে নাকি একদম নতুন আঙ্গিকে পেশ করার মতলব এঁটেছেন পরিচালক। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই শুরু হয়ে যেতে পারে 'দাবাং ৪' এর শ্যুটিং।

প্রসঙ্গত, 'দাবাং' এর মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী সিনহা। ‘দবাং ৩’-এ দেখা মিলেছে নবাগত সাই মাঞ্জরেকরের। এই ছবির অন্যতম চমক হিসাবে ছিলেন কন্নড় ছবির সুপারস্টার সুদীপ। প্রয়াত অভিনেতা বিনোদ খান্নার জায়গায় এই ছবিতে অভিনয় করেছিলেন বিনোদ খান্নার ভাই প্রমোদ খান্না।

বন্ধ করুন