আসিম-হিমাংশীর জোরদার ক্লাস নেবেন সলমন খান (সৌজন্য-কালার্স)
আসিম-হিমাংশীর জোরদার ক্লাস নেবেন সলমন খান (সৌজন্য-কালার্স)

বিগ বস ১৩: সলমনের রোষের মুখে আসিম-হিমাংশী

  • রবিবার বিগ বসের মঞ্চে বোমা ফাটাতে চলেছেন ভাইজান। সলমন খানের রোষের মুখে পড়বেন আসিম রিয়াজ এবং হিমাংশী খুরানা।

রবিবার ‘বিগ বস উইকএন্ড কা বার’ এপিসোডে পাওয়ার প্যাক অ্যাকশনের জন্য তৈরি থাকুন। শনিবারের এপিসোডে দেখা মেলেনি ভাইজানের। তবে রবিবার বিগ বসের সেটে বেশ কিছু বোমা ফাটাতে চলেছেন ভাইজান। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে রবিবারের এপিসোডের ঝলক যেখানে আসিম রিয়াজ এবং হিমাংশী খুরানাকে একহাত নিলেন দাবাং খান।

সলমন হিমাংশীকে প্রশ্ন করেন কেন বিগ বসের বারবার নিষেধ সত্ত্বেও বাইরের কথা ভিতরে গিয়ে বলছেন তিনি? তাও আবার কারুর ব্যক্তিগত সম্পর্কের কথা তাও আবার সেই ব্যক্তির অজান্তেই। প্রসঙ্গত আরহান-রশমির সম্পর্ক সম্পর্ক এই কথা বলতে শোনা গেল সলমন খানকে। প্রমাণ স্বরূপ সলমন হিমাংশির বেশ কিছু ভিডিও রমশিকে দেখান। যেখানে আরহান রশমিক সম্পর্কে বিগ বসের ঘরের বাইরে হিমাংশীকে কী অভিযোগ জানিয়েছে সে কথা বলতে শোনা গেল।


এর মাঝেই বোমা ফাটান রশমির ভালো বন্ধু দেবলীনা ভট্টাচার্য। বিগ বস সিজন ১৩-র এই প্রতিযোগী চলতি সপ্তাহে রশমির সাপোর্টে তাঁর কানেকশন হিসাবেই বিগ বসের ঘরে গিয়েছেন। দেবলীনা জানান আরহানের সম্মান বাঁচাতেই মিথ্যে বলেছিল রশমি। আরহানের সন্তানের কথাই শুধু নয় বিয়ের ব্যাপারেও কিছুই জানাত না সে।


এরপর রশমি নিজেও জানান হ্যাঁ এই ব্যাপারে কিছুই জানা ছিল না তাঁর। এরপর হিমাংশীকে জোর গলায় রশমি বলেন, আরহানকে গিয়ে বলে দিতে এই বিষয়ে আর নিজেকে জড়াতে চাননা তিনি।

হিমাংশী আসিম এবং বিশাল আদিত্য সিংকে বলেছেন, আরহান তাঁকে বেশ কিছু বার্তা দিতে বলেছে। প্রথমত আসিমকে জেন সে যেন বলে দেয় আরহান মন থেকে ওকে বন্ধু ভেবেছিল। পাশাপাশি রশমি যেন মনে রাখে সিদ্ধার্থ আরহানের শার্ট ছিঁড়ে দিয়েছিল। আরহান অনেক ক্ষেত্রেই ভুল ছিল না, তবু ওকে জাতীয় টেলিভিশনে অপমান করা হয় এবং রশমি ওর হয়ে আওয়াজ উঠায় নি। যদি আরহান চলে যাওয়া মাত্রই সিদ্ধার্থের সঙ্গে রশমি বন্ধুত্বপূর্ন আচরণ শুরু করে তাহলে আর কী লাভ হল!



অন্য একটি প্রমোশ্যানাল ভিডিওতে আসিমের ক্লাস নিলেন সলমন খান। দবাং খান আসিমকে বললেন, ‘আমি বুঝতে পারছি না যে মেয়ে তোমাকে পাত্তা দিচ্ছে না তাঁর পিছনে পড়ে থাকাটা এত জরুরি কেন? পুরো বোকার মতো দেখাচ্ছে তোমাকে’! পাশাপাশি আসিমের পুরোনো সম্পর্কের কথা টেনে সলমন জানতে চান, গার্লফ্রেন্ডের সঙ্গে কী আদৌ তাঁর ব্রেক-আপ হয়েছে? আসিম উত্তরে জানান বাইরে এসে গোটা বিষয়টি পরিষ্কার করবেন তিনি। উত্তরে ভাইজান বেশ রেগেই পাল্টা জবাব দেন, ‘আমি ছেড়ে কথা বলব না যদি আমার কানে আসে তুমি ব্রেক আপ না করে এইসব কথা বল’।

প্রসঙ্গত দিনকয়েক আগেই বিগ বসের ঘরে হিমাংশীকে বিয়ের প্রস্তাব দেন আসিম রিয়াজ। হিমাংশীর প্রতি ভালোবাসার কথা আগেও বহুবার শোনা গেছে আসিমের মুখে। বিগ বস সিজন ১৩ থেকে আগেই বাদ পড়েছেন হিমাংশী। চলতি সপ্তাহে আসিমের কানেকশন হিবাসে ঘরের ভিতরে এসেছেন এই পঞ্জাবি গায়িকা তথা অভিনেত্রী।

বন্ধ করুন