বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৩: সলমনের রোষের মুখে আসিম-হিমাংশী

বিগ বস ১৩: সলমনের রোষের মুখে আসিম-হিমাংশী

আসিম-হিমাংশীর জোরদার ক্লাস নেবেন সলমন খান (সৌজন্য-কালার্স)

রবিবার বিগ বসের মঞ্চে বোমা ফাটাতে চলেছেন ভাইজান। সলমন খানের রোষের মুখে পড়বেন আসিম রিয়াজ এবং হিমাংশী খুরানা।

রবিবার ‘বিগ বস উইকএন্ড কা বার’ এপিসোডে পাওয়ার প্যাক অ্যাকশনের জন্য তৈরি থাকুন। শনিবারের এপিসোডে দেখা মেলেনি ভাইজানের। তবে রবিবার বিগ বসের সেটে বেশ কিছু বোমা ফাটাতে চলেছেন ভাইজান। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে রবিবারের এপিসোডের ঝলক যেখানে আসিম রিয়াজ এবং হিমাংশী খুরানাকে একহাত নিলেন দাবাং খান।

সলমন হিমাংশীকে প্রশ্ন করেন কেন বিগ বসের বারবার নিষেধ সত্ত্বেও বাইরের কথা ভিতরে গিয়ে বলছেন তিনি? তাও আবার কারুর ব্যক্তিগত সম্পর্কের কথা তাও আবার সেই ব্যক্তির অজান্তেই। প্রসঙ্গত আরহান-রশমির সম্পর্ক সম্পর্ক এই কথা বলতে শোনা গেল সলমন খানকে। প্রমাণ স্বরূপ সলমন হিমাংশির বেশ কিছু ভিডিও রমশিকে দেখান। যেখানে আরহান রশমিক সম্পর্কে বিগ বসের ঘরের বাইরে হিমাংশীকে কী অভিযোগ জানিয়েছে সে কথা বলতে শোনা গেল।


এর মাঝেই বোমা ফাটান রশমির ভালো বন্ধু দেবলীনা ভট্টাচার্য। বিগ বস সিজন ১৩-র এই প্রতিযোগী চলতি সপ্তাহে রশমির সাপোর্টে তাঁর কানেকশন হিসাবেই বিগ বসের ঘরে গিয়েছেন। দেবলীনা জানান আরহানের সম্মান বাঁচাতেই মিথ্যে বলেছিল রশমি। আরহানের সন্তানের কথাই শুধু নয় বিয়ের ব্যাপারেও কিছুই জানাত না সে।


এরপর রশমি নিজেও জানান হ্যাঁ এই ব্যাপারে কিছুই জানা ছিল না তাঁর। এরপর হিমাংশীকে জোর গলায় রশমি বলেন, আরহানকে গিয়ে বলে দিতে এই বিষয়ে আর নিজেকে জড়াতে চাননা তিনি।

হিমাংশী আসিম এবং বিশাল আদিত্য সিংকে বলেছেন, আরহান তাঁকে বেশ কিছু বার্তা দিতে বলেছে। প্রথমত আসিমকে জেন সে যেন বলে দেয় আরহান মন থেকে ওকে বন্ধু ভেবেছিল। পাশাপাশি রশমি যেন মনে রাখে সিদ্ধার্থ আরহানের শার্ট ছিঁড়ে দিয়েছিল। আরহান অনেক ক্ষেত্রেই ভুল ছিল না, তবু ওকে জাতীয় টেলিভিশনে অপমান করা হয় এবং রশমি ওর হয়ে আওয়াজ উঠায় নি। যদি আরহান চলে যাওয়া মাত্রই সিদ্ধার্থের সঙ্গে রশমি বন্ধুত্বপূর্ন আচরণ শুরু করে তাহলে আর কী লাভ হল!



অন্য একটি প্রমোশ্যানাল ভিডিওতে আসিমের ক্লাস নিলেন সলমন খান। দবাং খান আসিমকে বললেন, ‘আমি বুঝতে পারছি না যে মেয়ে তোমাকে পাত্তা দিচ্ছে না তাঁর পিছনে পড়ে থাকাটা এত জরুরি কেন? পুরো বোকার মতো দেখাচ্ছে তোমাকে’! পাশাপাশি আসিমের পুরোনো সম্পর্কের কথা টেনে সলমন জানতে চান, গার্লফ্রেন্ডের সঙ্গে কী আদৌ তাঁর ব্রেক-আপ হয়েছে? আসিম উত্তরে জানান বাইরে এসে গোটা বিষয়টি পরিষ্কার করবেন তিনি। উত্তরে ভাইজান বেশ রেগেই পাল্টা জবাব দেন, ‘আমি ছেড়ে কথা বলব না যদি আমার কানে আসে তুমি ব্রেক আপ না করে এইসব কথা বল’।

প্রসঙ্গত দিনকয়েক আগেই বিগ বসের ঘরে হিমাংশীকে বিয়ের প্রস্তাব দেন আসিম রিয়াজ। হিমাংশীর প্রতি ভালোবাসার কথা আগেও বহুবার শোনা গেছে আসিমের মুখে। বিগ বস সিজন ১৩ থেকে আগেই বাদ পড়েছেন হিমাংশী। চলতি সপ্তাহে আসিমের কানেকশন হিবাসে ঘরের ভিতরে এসেছেন এই পঞ্জাবি গায়িকা তথা অভিনেত্রী।

বায়োস্কোপ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.