বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫৬ বছরেও অবিবাহিত সলমন, সাক্ষাৎকারে বিয়ে না করার কারণ বানিয়েছিলেন এই অভিনত্রীকে!
সলমন খান।
সলমন খান।

৫৬ বছরেও অবিবাহিত সলমন, সাক্ষাৎকারে বিয়ে না করার কারণ বানিয়েছিলেন এই অভিনত্রীকে!

  • বিগ বসের মঞ্চেই বছরখানেক আগে একথা জানিয়েছিলেন সলমন!

চলতি সপ্তাহেই পানভেলের ফার্ম হাউজে নিজের ৫৬ বছরের জন্মদিন ধুমধাম করে পালন করলেন সলমন খান। দীর্ঘ কেরিয়ারে একাধিক নায়িকার সাথে নাম জড়িয়েছে সলমনের। তবুও ঘর বাঁধার খবর একবারও সামনে আসেনি! আর সবচেয়ে অবাক করা ব্যাপার নিজের সমস্ত প্রাক্তন প্রেমিকের সাথে খুব ভালো সম্পর্ক তাঁর। যদিও বিয়ে না করা নিয়ে একেকবার একেক কারণ বলতে শোনা যায় তাঁকে!

একবার ‘বিগ বস’র মঞ্চে দাঁড়িয়ে নিজের বিয়ে না হওয়ার কারণ হিসেবে রেখাকে দায়ি করেছিলেন অক্ষয়। ছোটবেলার গল্পও শেয়ার করেছিলেন সাথে। সলমন জানিয়েছিলেন, ছেলেবেলায় রেখার জন্য পাগল ছিলেন তিনি। এমনকী, বড় হয়ে তিনি ‘উমরাও জান’ অভিনেত্রীকে বিয়ে করবেন বলেও ঠিক করে নিয়েছিলেন। সেইসময় রেখার পাড়াতেই থাকতেন সলমন। আর এতটাই ক্রাশ খেয়েছিলেন যে রেখাকে মর্নিং ওয়াকে যেতে দেখবেন বলে ভোর ৫টায় ঘুম থেকে উঠেও পড়তেন।

রেখা আর সলমন।
রেখা আর সলমন।

সলমন আরও জানান, রেখার পিছনে এতটাই পাগল ছিলেন যে সেই কারণে যোগা ট্রেনিং নেওয়াও শুরু করেন। সলমনের কথায়, ‘যোগার সাথে তখন আমার কোনও সম্পর্ক ছিল না। কিন্তু রেখাজি শেখায় তাই আমি একটা বন্ধুকে নিয়ে ওখানে ভর্তি হয়ে যাই’। রেখাও মেনে নেন সেকথা। বলেন, তিনিও জানেন সলমন কীভাবে নিজের বাড়ির সকলকে বলে রেখেছিল রেখাকেই তিনি বিয়ে করবেন। তখনই সলমন বলেন, এই জন্যই মনে হয় আমার বিয়ে হয়নি। তাতে হাসতে হাসতে রেখার জবাব, ‘হ্যাঁ, আমারও ওই কারণেই হয়নি’!

বন্ধ করুন