বাংলা নিউজ > বায়োস্কোপ > আইফা-র হোস্ট সিদ্ধার্থ কান্ননকে অপমান করলেন সলমন! ট্রোলাররা বলল, ‘বড্ড অংকারী’
সলমন খান। 

আইফা-র হোস্ট সিদ্ধার্থ কান্ননকে অপমান করলেন সলমন! ট্রোলাররা বলল, ‘বড্ড অংকারী’

  • আইফা-র অনুষ্ঠানে সলমন খান অপমান করেছেন টেলিভিশন হোস্ট সিদ্ধার্থ কান্ননকে। এই দাবি তুলে ভাইজানকে আইফা থেকে ব্যান করানোর দাবি তুলল নেটপাড়া। 

বলিউড হোক বা হলিউড অ্যাওয়ার্ড শো, নানা বিতর্ক ঘটেই থাকে। না হলে অস্কারের মতো মঞ্চে সঞ্চালককে থাপ্পড় খেতে হয়! তবে কিছু ঘটনা নাটকীয় হয়, মানে স্ক্রিপ্টেড! অ্যাওয়ার্ড ফাংশনের মাঝে তারকারা একে-অপরের প্রশংসা এবং কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি তাদের নিয়ে ঠাট্টা তামাশা করার সুযোগও ছাড়েন না। আর সোশ্যাল মিডিয়ার যুগে, সামান্য ভুল একজন সুপারস্টারকেও ট্রোলিংয়ের শিকার করে তোলে। আইফা অ্যাওয়ার্ডের মঞ্চে অভিনেতা সলমন খানের সঙ্গে এমনই কিছু ঘটনা ঘটেছে।

সিদ্ধার্থকে অপমান করলেন সলমন?

আইফা অ্যাওয়ার্ডের প্রেস কনফারেন্সের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে সলমন ঠাট্টা করেন অনুষ্ঠানের হোস্টের দায়িত্বে থাকা RJ-অ্যাঙ্কর সিদ্ধার্থ কান্ননকে। ভিডিয়োতে দেখা গিয়েছে সলমন নোরা দিব্যা খোসলা কুমারের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন। আর যখন সলমনের নাম ঘোষণা করে সিদ্ধার্থ তাঁর পরিচয় দিতে শুরু করেন, তখনই কথার মাঝে থামিয়ে দেন সলমন।

ঠিক কী বলেছেন সলমন?

দাবাং খান সিদ্ধার্থকে বাধা দিয়ে বলে ওঠেন, ‘হ্যালো, নমস্তে, সালাম ওয়ালেকুম, সশ্রীয়াকাল, কেম ছো, আদব, আসসালামওয়ালেকুম… একটু শান্ত থাকুন। ও আমাকে বোর করে মারা যাওয়ার মতো অবস্থা করে দিয়েছে।  কীভাবে করেন এসব?’

এরপর ভিডিয়োতে দেখা যায় সিদ্ধার্থ টপিক পরিবর্তন করার চেষ্টা করবেও থামার নাম নেন না সলমন। বলতেই থাকেন, ‘এই অয়ফাওয়ালারা প্রতি বছর কাদের যে ধরে ধরে নিয়ে আসে’!

এই ভিডিয়ো ভাইরাল হতেই সমালোচনা শুরু করে দিয়েছে নেট-নাগরিকরা। সলমনের সমালোচনায় মন্তব্য করে ভরিয়ে দিয়েছেন। কেউ সলমনকে লিখেছেন ‘বদমেজাজি’, তো কেউ  বলল, ‘অংকারী’। কেউ আবার বলছেন, বারবার জুনিয়রদের অপমান করে থাকেন সলমন। অ্যাওয়ার্ড শো থেকেই ব্যান করা উচিত ভাইজানকে। 

 

বন্ধ করুন