বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ধর্মের ছুৎমার্গ ভুললেন সলমন, করলেন গণেশ ঠাকুরের আরতি বোন অর্পিতার বাড়ির পুজোয়
গণেশ আরতি করছেন সলমন খান। 

Salman Khan: ধর্মের ছুৎমার্গ ভুললেন সলমন, করলেন গণেশ ঠাকুরের আরতি বোন অর্পিতার বাড়ির পুজোয়

  • সলমনের পালিত বোন অর্পিতা খান শর্মার বাড়িতে এদিন আয়োজন করা হয়েছিল গণেষ পুজোর। তাতেই ভাগ নেন ভাইজান। 

সলমন খানের দাবাং স্বভাব নিয়ে বরাবরেরই চর্চা। তাই তো যখনই এসে তিনি ক্যামেরার সামনে দাঁড়ান, গলে যায় ভক্তদের মন। বুধবার তাঁকে দেখা গেল বোন অর্পিতা খান শর্মার বাড়ির বাইরে। নিজের বাড়িত এদিন পুজোর আয়োজন করেছিলেন অর্পিতা। উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা।

সাদা কুর্তা পরেছিলেন এদিন সলমন, সঙ্গে নীল জিন্স। পাপারাৎজিদের দিকে তাকিয়ে এদিন হাতও নাড়েন তিনি। গণেশের আরতি করেন সলমন আর অর্পিতা। ইনস্টাগ্রামে গণেশ ঠাকুরের আরতি করার একটা ভিডিয়োও শেয়ার করে নিয়েছেন সলমন। এমনকী সেখানে তাঁকে শ্রী সিদ্ধিবিনায়ক আরতির স্তোত্র বলতেও শোনা গেল। আর ভিডিয়োটি শেয়ার করে সলমন লিখলেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া’। আরও পড়ুন: এ যে কোটি কোট টাকা! ‘ব্রহ্মাস্ত্র’তে আলিয়া-রণবীর-অমিতাভের পারিশ্রমিক অবিশ্বাস্য

অর্পিতার বাড়ির পুজোতে এসেছিলেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল, মাকে নিয়ে অভিনেতা বরুণ শর্মা, মহেশ মঞ্জরেকর ও তাঁর মেয়ে সাইয়ি। বেশ ধুমধাম করেই হল গণেশ আরাধনা। আরও পড়ুন: পার্টিতে কোনায় গিয়ে জড়াজড়ি করছিল কৃতি-আদিত্য, ফাঁস করণের! এবার অনন্যার কী হবে?

সোশ্যাল মিডিয়ায় এরপর বয়ে যায় শুভেচ্ছার ঢল। অনেক ভক্তই সলমনের প্রশংসা করেন ধর্মভুলে এভাবে গণপতির আরাধনায় মাতার জন্য। একজন লেখেন, ‘বাহ, ভাই প্রমাণ করে দিল ভগবান একজনই’। তবে ভেসে আসে কটাক্ষও। অনেকেরই মত, মুসলিম হয়ে ঠাকুরের আরতি করা পাপ। কেউ কেউ মনে করছেন বলিউডের এরকম নিষ্ঠাহীন কাজই আজ তাঁদের এরকম ফ্লপের দিকে ঠেলে দিয়েছে।

বলিউডের আরেক খান শাহরুখের বাড়িতেও এদিন হয়েছিল গণেশ পুজো। অবশ্য গৌরি হিন্দু হওয়ায় বরাবরই মন্নতে বেশ বড় করেই গণপতি বাপ্পার আরাধনা করা হয়। সলমনের মতো শাহরুখও ইনস্টাগ্রামে বাড়ির গণেশ পুজোর ছবি শেয়ার করেন। সঙ্গে একটি মন ছোঁয়া বার্তাও দেন। স্পষ্ট জানিয়েছেন, এদিন ডায়েট ভুলে গণপতির পছন্দের মোদকে তিনিও কামড় বসিয়েছেন।

শাহরুখ লেখেন, ‘গণপতিজিকে বাড়িতে স্বাগত জানালাম আমি এবং আমার পুচকে (আব্রাম)। মোদকগুলো দারুণ সুস্বাদু ছিল… শিখলাম, পরিশ্রম করলে এবং ভগবানে বিশ্বাস রাখলে তুমি তোমার স্বপ্ন পূরণ করতে পারবে। সকলকে জানাই গণেশ চতুর্থীর শুভেচ্ছা’।

কাজের সূত্রে সলমনের পরের ছবি ‘কিসি কা ভাই... কিসি কি জান’-এর কাজ জোর কদমে করছেন। ইতিমধ্যে ছবিতে তাঁর লুক কেমন হবে সেটাও সামনে এসেছে। মুক্তির অপেক্ষায় টাইগার থ্রি। দক্ষিণের ছবি ‘গদফাদার’-এও রয়েছেন তিনি সেখানকার সুপারস্টার চিরঞ্জিবীর সঙ্গে। 

বন্ধ করুন