বাংলা নিউজ > বায়োস্কোপ > অসুস্থ ফারাজ খানের চিকিত্সার সব দায়িত্ব নিলেন সলমন, কৃতজ্ঞ অভিনেতার পরিবার

অসুস্থ ফারাজ খানের চিকিত্সার সব দায়িত্ব নিলেন সলমন, কৃতজ্ঞ অভিনেতার পরিবার

ফারাজ খানের পরিবার ধন্যবাদ দিল ভাইজানকে

মস্তিষ্কে সংক্রমণ নিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ‘মেহেন্দি’, ‘ফরেব’-এর মতো ছবির হিরো ফারাজ খান, পাশে দাঁড়ালেন ভাইজান। 

দুদিন আগেই অভিনেত্রী,পরিচালক পূজা ভাট সামনে এনেছিলেন অভিনেতা ফারাজ খানের গুরুতর অসুস্থতার খবর। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ফারাজ। আপতত মস্তিষ্কে সংক্রমণ বেঙ্গালুরুর এক হাসপাতালে আইসিইউতে ভর্তি অভিনেতা। নব্বইয়ের দশকে ফরেব, মেহেন্দির মতো ছবিতে অভিনয় করেছেন ফারাজ। দর্শকদের কাছে তিনি সবচেয়ে বেশি পরিচিত রানি মুখোপাধ্যায়ের বিপরীতে মেহেন্দি ছবিতে অভিনয়ের জন্যই। 

ফারাজের চিকিত্সার জন্য প্রয়োজন বিপুল পরিমাণ অর্থ, সেই কারণেই অনলাইনে গুরুতর অসুস্থ এই অভিনেতার জন্য একটি ফান্ডরাইজার তৈরি করেন। যেটির লিঙ্ক শেয়ার করে পূজা ভাট সকলের কাছে সাহায্য প্রার্থনা করেছিলেন। বৃহস্পতিবারই অভিনেত্রী ক্যাশমিরা শাহ জানান ফারাজ খানের চিকিত্সার সব দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমন খান। এবার গোটা বিষয় নিয়ে ভাইজানকে ধন্যবাদ জানালেন অভিনেতার ছোট ভাই ফাহমান খান। মুম্বই মিররকে তিনি বলেছেন- ‘আমরা আজীবন কৃতজ্ঞ থাকব সলমন খানের কাছে। আল্লাহ ওঁনার মঙ্গল করুক এবং ওঁনাকে দীর্ঘায়ু করুক’। জানা গিয়েছে ফারাজ খানের হাসপাতালের বিল হিসাবে ২৫ লক্ষ টাকা ইতিমধ্যেই মিটিয়ে দিয়েছেন সলমন খান। এবং তাঁর বিইং হিউম্যান ফাউন্ডেশের তরফে আগামিদিনেও অভিনেতার চিকিত্সব ব্যায়ভার তিনিই বহন করবেন বলে জানিয়েছেন। যদিও গোটা বিষয় নিয়ে চিরপরিচিত ভঙ্গিতে নিজে কিছুই জানাননি সলমন।

ক্যাশমিরা শাহ বৃহস্পতিবার ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন- ‘আপনি সত্যি এখন মহান মানুষ। ধন্যবাদ ফারাজ খানের দেখভাল করবার জন্য, তাঁর মেডিক্যাল বিল মেটানোর জন্য। ফরেব অভিনেতা ফারাজ খান অতি সঙ্কটজন অবস্থায় রয়েছে এবং সলমন ওঁনার পাশে দাঁড়িয়েছেন- ঠিক যেমনভাবে উনি বহু মানুষের পাশে দাঁড়ান। আমি ছিলাম, আছি এবং আজীবন থাকব ওঁনার একজন প্রকৃত অনুরাগী। যদি আপনাদের কারুর এই পোস্টটি পছন্দ না হয় তাহলে এক্ষুনি আমাকে আনফলো করুন। আমি এটাই চিন্তা করি এবং অনুভব করি। আমার মনে হয় উনি (সলমন খান) এই গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে মহান মানুষ’।

পরিবারের তরফে জানানো হয়ছে গত এক বছর ধরে সর্দি-কাশিতে ভুগছিলেন এরপর তাঁর বুকে সংক্রমণ দেখা যায়। তবে সম্প্রতি সেটি মারাত্মক আকার ধারণ করে। চিকিত্সকরা তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেয় কিন্তু তাঁর আগেই অভিনেতার মধ্যে খিঁচুনি ভাব লক্ষ্য করা যায়। পরে জানা যায় হার্পিস ইনফেকশনের কারণে এই পরিস্থিতি তাঁর, অভিনেতার মস্তিষ্কে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আপতত আইসিইউতে রয়েছেন ফারাজ, তাঁর অবস্থা এখনও অতিসংকটজনক।

বায়োস্কোপ খবর

Latest News

স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল শাহের পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০ হলফনামায় দ্বিতীয় বিয়ের তথ্য গোপন, অর্জুনের মনোনয়ন বাতিলের দাবি তুলল TMC মাগুর মাছ খান? কী হয় এটি খেলে? ভালো করে জেনে নিন, কী দেখে কিনবেন বনগাঁ লোকসভা কেন্দ্র ২০২৪: মতুয়া গড়ে কঠিন লড়াইয়ে তৃণমূল, অতীতে কী ঘটেছে? 'ঐশ্বর্য Cannes-এ শাড়ি পরলেন না কেন?' ‘রাই’সুন্দরীর পোশাক নিয়ে খোঁচা সুদীপার

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.