বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-MS Dhoni: আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া

Salman-MS Dhoni: আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া

রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির প্রাক-বিবাহের দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে সলমন খান, রণবীর সিং এবং মহেন্দ্র সিং ধোনি

রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানি বিয়ে করতে চলেছেন। তার আগে তাঁদের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান উদযাপন করা হয়েছে ইতালিতে। এই অনুষ্ঠানের নানা ঝলক দেখা যাচ্ছে স্যোশাল মিডিয়ায়। সে রকমই সলমন খান, রণবীর সিং এবং মহেন্দ্র সিং ধোনির একটি নাইট আউটের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে।

বীরেন মার্চেন্ট ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট ও ব্যবসায়ী মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ে করতে চলেছেন। তার আগে চার দিনের দীর্ঘ ক্রুজে যাত্রার মাধ্যমে তাঁদের দ্বিতীয় পর্বের প্রাক-বিবাহের অনুষ্ঠান উদযাপন করা হয়েছে ইতালিতে। এই অনুষ্ঠান বেশ কিছু দিন আগে শেষ হয়ে গেলেও, এখনও এর নানা ঝলক দেখা যাচ্ছে স্যোশাল মিডিয়ায়। সে রকমই সলমন খান, রণবীর সিং এবং মহেন্দ্র সিং ধোনির একটি নাইট আউটের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। একটি ফ্যান পেজের পক্ষ থেকে এই ছবিটি পোস্ট করা হয়েছে।

ছবিতে, কালো রঙের পোশাকে ভীষণ স্টাইলিশ লুকে ধরা দিয়েছেন সলমন। তাঁর সঙ্গে দেখা গিয়েছে হবু বাবা রণবীর এছাড়া ধোনি, সোহেল খানের ছেলে নির্ভান এবং আরও অনেককে এই ছবিতে দেখা গিয়েছে। তাঁরা সকলেই ওই নাইট আউট পার্টিতে যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন: অনন্ত-রাধিকার প্রাক-বিয়েতে সারা ও তাঁর ভাই! আর কোন কোন তারকা আছেন অতিথি তালিকায় ?

ছবি দেখে অনুরাগীদের মন্তব্য

তাঁদের এই ছবি দেখে একজন মন্তব্য করেন, 'একেবারে পারফেক্ট ছবি, স্যোশাল মিডিয়া তোলপাড় হয়ে যাবে।' আরও একজন লেখেন, 'মাহি, সল্লু একসঙ্গে।' অন্য আর এক ব্যক্তি মন্তব্য করেন, 'বাহ সলমন খান, রণবীর সিং এবং মহেন্দ্র সিং অম্বানিদের প্রাক-বিবাহের অনুষ্ঠানে...।'

প্রসঙ্গত, অনন্ত-রাধিকা সব অতিথিদের নিয়ে সিসিলির পালেরমোতে থেকে তাঁদের যাত্রা শুরু করেছিলেন। ইতালীয় উপকূলের মধ্যে দিয়ে ক্রুজ যাত্রা করার সময় প্রথম রাতে একটি স্টারি-নাইট থিম পার্টির আয়োজন করা হয়েছিল। ইভেন্টে ব্যাকস্ট্রিট বয়েজের একটি পারফর্মেন্সও ছিল। ভোগের রিপোর্ট অনুযায়ী, তাঁরা দ্বিতীয় দিন রোমে কাটিয়েছেন। সেখানে একটি টোগা পার্টির আয়োজন করা হয়ে ছিল, ডেভিড গুয়েটার উপস্থিতিতে সেই পার্টি আরও উজ্জ্বল হয়ে উঠেছিল। তৃতীয় দিনে, পার্টিটি কানের শ্যাটো দে লা ক্রোইক্স ডেস গার্ডেসে একটি মাস্করেড বলের আয়োজন করা হয়েছিল। সেখানে, কেটি পেরির পারফর্ম করেন। তাছাড়া আতশবাজিও ফাটানো হয়েছিল। তাছাড়া পিটবুলও একটি কনসার্ট করেন। ইভেন্টের শেষ রাতটি ছিল খাবারের স্টল-সহ একটি উন্মুক্ত বাজার যেখানে কিংবদন্তি ইতালীয় টেনার আন্দ্রেয়া বোসেলি পারফর্ম করেছিলেন। মুম্বইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে তাঁদের বিয়ের অনুষ্ঠান।

আরও পড়ুন: পোর্টোফিনোতে চোখ ধাঁধানো আম্বানিদের পার্টি, দেখে নিন জাঁকজমকপূর্ণ ক্রুজের ১০ ছবি

প্রসঙ্গত, ১ থেকে ৩ মার্চ গুজরাটের জামনগরে বসেছিল অনন্ত ও রাধিকার বিয়ের আসর। সেখানে বানিজ্য জগৎ থেকে শুরু করে চলচ্চিত্র জগতের বহু বিখ্যাত সব ব্যক্তিত্বরা হাজির ছিলেন। উপস্থিত ছিলেন ক্রিকেটারাও।

বায়োস্কোপ খবর

Latest News

৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? Seattle Orcas বনাম Los Angeles Knight Riders ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত অর্জুন আউট! পঞ্চাশে এসে মালাইকার জীবনে নতুন প্রেম, মিস্ট্রিম্যানের সঙ্গে ছুটিতে পশ্চিমবঙ্গ জয়েন্টের কাউন্সিলিং-এর রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ল, শেষ তারিখ কবে? রাসেলের বলে দু'টুকরো ট্র্যাভিস হেডের ব্যাট, ঝড় তুলে বদলা নিলেন অজি তারকা- Video বাংলায় এল শহিদ ব্রিজেশের কফিনবন্দি দেহ! মা বলছেন, 'আরও এক পুত্র থাকলেও…'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.