বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: '৩০ এপ্রিল খুন করা হবে সলমনকে', মুম্বই পুলিশে হুমকি ফোন করে হেফাজতে নাবালক

Salman Khan: '৩০ এপ্রিল খুন করা হবে সলমনকে', মুম্বই পুলিশে হুমকি ফোন করে হেফাজতে নাবালক

সোমবার কিসি কা ভাই কিসি কি জানের ট্রেলার লঞ্চে সলমন (PTI)

Salman Khan: নতুন করে খুনের হুমকি পেলেন সলমন। রকি ভাই নামের নাবালক মুম্বই পুলিশে ফোন করে ভাইজানকে মেরে ফেলার হুমকি দিল সোমবার। ইতিমধ্যেই পুলিশের জালে অভিযুক্ত। 

নতুন করে প্রাণনাশের হুমকি সলমন খানকে। গত মাসে ই-মেল মারফত সলমনকে প্রাণে মেরে ফেলার হুমকি এসেছিল লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং-এর তরফে। এবার নিজেকে রকি ভাই বলে দাবি করা এক ব্যক্তি সোজা মুম্বই পুলিশের কন্ট্রোল রুমে ফোন করে সলমন খানকে মেরে ফেলার হুমকি দিয়েছে। হুমকি ফোন আসার কয়েকঘন্টার মধ্যেই গ্রেফতার অভিযুক্ত। অন্যদিকে ভাইজানের নিরাপত্তায় কোনওরকম খামতি রাখছে না পুলিশ।

সূত্রের খবর, যোধপুরের বাসিন্দা রকি ভাই। স্বঘোষিত গো-রক্ষক সে। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে জানানো হয়েছে আগামী ৩০শে এপ্রিল সলমন খানকে খুন করা হবে, এমন হুমকি দিয়েছে যোদপুরের এই গো-রক্ষক। যদিও আদপে নাবালক এই হুমকিদাতা, তাই তার হুমকিকে খুব বেশি গুরুত্বদিতে রাজি নয় পুলিশ, তবে তদন্তের খাতিরে সবদিক খতিয়ে দেখা হচ্ছে।

এদিন এএনআইকে মুম্বই পুলিশ জানিয়েছে, ‘গতকাল পুলিশ কন্ট্রোল রুমে একটি ফোন আসে। নিজেকে রাজস্থানের যোধপুরের রকি ভাই বলে পরিচয় দেওয়া এক ব্যক্তি সলমন খানকে ৩০শে এপ্রিল প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। বিস্তারিত তদন্ত চলছে’। 

লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং সলমনকে হত্যার ছক কষেছে, সে প্রমাণ পুলিশের হাতে এসেছে আগেই। অভিনেতার সুরক্ষা নিশ্চিত করতে তাঁকে ওয়াই প্লাস ক্যাটেগরির সুরক্ষা প্রদান করা হয়েছে। অন্যদিকে সলমনের ব্যক্তিগত দেহরক্ষীরাও সদা ততপর অভিনেতার সুরক্ষায় যাতে কোনও ফাঁক না থাকে তা নিশ্চিত করতে। নিজের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করেছেন দাবাং খান। নিশান প্য়াট্রোল এসইউভি, বুলেটপ্রফু গাড়ি কিনেছেন অভিনেতা, সঙ্গে রাখছেন লাইলেন্সড বন্দুক। 

সলমনের সুরক্ষা নিয়ে উদ্বিগ্ন তাঁর পরিবার ও প্রিয়জনরা। একের পর এক মৃত্যুর হুমকিকে মোটেই হালকা ছলে নিচ্ছেন না কেউই। তবে পুলিশের উপর আস্থা রয়েছে খান পরিবারের। সলমনের রোজনামচা থেকে শুরু করে প্রতিদিনের কর্মসূচীতে পুলিশ বদল আনছে এই হুমকির জন্য। 

লরেন্স বিষ্ণোইয়ের ডানহাত গোল্ডির সাগরেদ গতমাসে সলমনকে যে হুমকি ই-মেল পাঠায়, তাতে ‘ম্যাটার ক্লোজ’ করার কথা উল্লেখ রয়েছে। ওই হুমকি ভরা মেলে গোল্ডি জানতে চেয়েছেন যে সলমন লরেন্সের ইন্টারভিউটা দেখেছেন কিনা যেখানে লরেন্স বিষ্ণোইকে কৃষ্ণসার হরিণকে হত্যার জন্য সলমনকে ক্ষমা চাইতে বলেছেন,না হলে ফল ভোগ করার হুমকি দিয়েছেন। গত মাসের শেষেই ওই ই-মেল পাঠানোর অপরাধে ধাকড়রাম বিষ্ণোইকে গ্রেফতার করে মুম্বই পুলিশ।

১৯৯৮ সালে সলমন খানের উপর যোদপুরে ফিল্মের শ্যুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার সলমন খানকে শার্প শ্যুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই। ২০১৮ সালে প্রকাশ্যে সে জানিয়েছিল, ‘যোদপুরে সলমন খানকে আমরা হত্যা করব’।

বায়োস্কোপ খবর

Latest News

Copa America 2024: কোপার ফাইনালে ব্রাজিল যোগ, ম্যাচ পরিচালনা করবেন ক্লাউস জাতীয় ফ্রেঞ্চ ফ্রাই দিবস কেন পালন করা হয়? রইল দিনটির ইতিহাস সহ কিছু অজানা তথ্য শনিবারই সিরিজ জয়ের সুযোগ ভারতের! ম্যাচের আগে ব্যাটিং অর্ডার নিয়ে অস্বস্তিতে গিল… প্রথম রূপান্তরকামী পুলিশ পেল বিহার, বিরাট সাফল্য তৃতীয় লিঙ্গের সমাজের বিয়ে বাড়িতেই শাহরুখ ছুঁলেন অমিতাভ-জয়ার পা, নীতা আম্বানিরও পায়ে হাত দিলেন নাকি? সাতসকালে বাগদার গণনাকেন্দ্রে হাজির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী, শান্তনুকে সরাল পুলিশ ‘এখন আমি যাই খেলি, সবই ইতিহাস!’ উইম্বলডনের ঐতিহাসিক ফাইনালের আগে প্রত্যয়ী জকোভিচ বুমরাহ পারফরম্যান্স করে, আর কৃতিত্ব নিই আমি- সহজ স্বীকারোক্তি পরশ মামব্রের বার্ষিক সম্মেলনের আগে পদত্যাগ দুই শীর্ষকর্তার!বিশ্বকাপের পিচ ইস্যুতে চাপে আইসিসি রাজভবনে সরকরি কর্মীকে মারধরের অভিযোগ রাজ্যপালের ছেলের বিরুদ্ধে, চরমে বিতর্ক

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.