উমঙ্গ অনুষ্ঠানের রেড কার্পেটে লেন্সবন্দী সলমন খান (AFP)
উমঙ্গ অনুষ্ঠানের রেড কার্পেটে লেন্সবন্দী সলমন খান (AFP)

জানুন কার কাছ থেকে টাকা ধার করে শোধ দেননি সলমন খান

  • ছোটবেলায় সাইকেল মেকানিকের কাছে ১.২৫ টাকা ধার করেছিলেন সলমন। সেই টাকা আজও শোধ দিতে পারেননি সলমন খান।

ভাইজানের সাইকেল প্রেম কারুরই অজানা নয়। হামেশাই মুম্বইয়ের রাস্তায় সাইকেল চেপে মায়ানগরীর সফরে বেরিয়ে পড়েন সলমন খান। শ্যুটিং সেটেও প্রায়ই সাইকেল চালিয়ে হাজির হন সলমন। কোটি কোটি টাকার মালিক সলমন খান। তবে এই তারকাই দেনাগ্রস্ত এক সাইকেল মেকানিকের কাছে। সম্প্রতি উমঙ্গ অনুষ্ঠানে কপিল শর্মাকে সলমন জানান ছোটবেলায় এক সাইকেল মেকানিকের কাছে ১.২৫ টাকা ধার করেছিলেন তিনি। আজ অবধি সেই ধার শোধ দেওয়া হয়নি।


সলমন জানান সম্প্রতি তাঁর এই ঘটনা মনে পড়েছে যখন তিনি সেই মেকানিকের দোকানেই তাঁর বাই-সাইকেলের টায়ার মেরামত করতে পৌঁছেছিলেন। সলমন জানান, 'আমি শর্টস পড়েছিলাম এবং আমার কাছে সেই সময় কোনও টাকা ছিল না, আমি বললাম, কাকা আমার সাইকেলটা ঠিক করে দাও পরে টাকা পাঠিয়ে দিচ্ছি। তিনি জানান, তুই ছোটবেলাতেও এটাই করতিস।তুই বহুবছর আগে একবার সাইকেল ঠিক করিয়েছিলিস, আজ অবধি তাঁর ১.২৫টাকা আমাকে দিসনি। শুনেই আমি লজ্জায় পরে গেছি’।

দবাং তারকা জানান, পরে তিনি সেই টাকা ফেরত দিতে গিয়েছিলেন যদিও মেকানিক কাকা সেই টাকা নিতে অস্বীকার করে। পয়সা বাঁচানোর জন্য আগে স্কুটারে অর্ধেক কেরোসিন এবং অর্ধেক পেট্রোল ভরতেন সলমন খান। সেই রহস্য এদিন ফাঁস করেন সলমন খান।

মুম্বই পুলিশের বীরত্বের কথা স্মরণ করে প্রত্যেক বছরই উমঙ্গ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সামিল হন বলিউড তারকারাও। এবছর উমঙ্গের মঞ্চে পারফর্মও করেছেন সলমন খান।


উমঙ্গের মঞ্চে দাবাং খান
উমঙ্গের মঞ্চে দাবাং খান (PTI)

বক্স অফিসে সলমনের শেষ রিলিজ ছিল দাবাং থ্রি। আপতত নিজের আসন্ন ছবি রাধে..ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই নিয়ে ব্যস্ত রয়েছেন সলমন খান। পরিচালক প্রভু দেবার এই ছবি মুক্তি পাবে চলতি বছর ইদে।

বন্ধ করুন