বাংলা নিউজ > বায়োস্কোপ > Kisi Ka Bhai Kisi Ki Jaan: বলিউডে সাফল্যের ৩৪ বছর, বিশেষ দিনে নতুন ছবির লুক সামনে আনলেন সলমন

Kisi Ka Bhai Kisi Ki Jaan: বলিউডে সাফল্যের ৩৪ বছর, বিশেষ দিনে নতুন ছবির লুক সামনে আনলেন সলমন

সলমনের নতুন চমক

Salman revealed Kisi Ka Bhai Kisi Ki Jaan's look: ‘কিসি কা ভাই কিসি কা জান’- এটাই হতে চলেছে সলমনের পরবর্তী রিলিজ। এদিন ছবির অফিসিয়্যাল নাম ঘোষণা করলেন ভাইজান। 

২৬শে অগস্ট দিনটা সলমন খানের জীবনে খুব স্পেশ্যাল। আজ থেকে ঠিক ৩৪ বছর আগে আজকের দিনে মুক্তি পেয়েছিল সেলিম পুত্রের প্রথম ছবি ‘বিবি হো তো অ্যায়সি’। ছবিতে সেকেন্ড লিড ছিলেন সলমন। তবে শুরুতেই বুঝিয়ে দিয়েছিলেন লম্বা রেসের ঘোড়া তিনি। এরপর পায়ে পায়ে ২০২২-এর ২৬শে অগস্ট। মাঝের এতগুলো বছরে জেনারেশনের পর জেনারেশন মুগ্ধ থেকেছে ভাইজানের ক্যারিশ্মায়।

বয়কট বিতর্ক, স্বজনপোষণের অভিযোগে-বিদ্ধ বলিউড। একের পর এক সুপারস্টারের ছবির পাশে সেঁটে যাচ্ছে ফ্লপ তকমা। তবে সলমন আছেন সলমনেই! বলিউডের এই দুঃসময়ে নতুন ছবির কথা ঘোষণা করলেন ভাইজান। ‘কিসি কা ভাই... কিসি কি জান’ নিয়ে হাজির হবেন সলমন। সেই ছবির লুক এদিন প্রকাশ্যে আনলেন অভিনেতা।

সলমনের সুদর্শন লুক আজও অষ্টাদশীর মনে ঝড় তোলে, এদিন ফের তা বুঝিয়ে দিলেন ভাইজান। সেইজন্যই আক্ষরিক অর্থে তিনি, কারুর 'ভাই' আর কারুর 'জান'। আরও পড়ুন-‘এটা অন্যায়’, অনন্যার মৃত্যুর ভুয়ো খবর জাতীয় সংবাদমাধ্যমে, নেপথ্যে নামবিভ্রাট!

এদিন ফ্যানেদের উদ্দেশে সলমনের বার্তা,'৩৪ বছর আগের সময়টাও এখন আর ৩৪ বছরের পরের সময়টাও এখন। আমার জীবনের যাত্রাপথটা শূন্য থেকে শুরু হয়েছিল। আমি দুটো শব্দে বিশ্বাসী- এখন আর এখানে। তখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ, যেটা এখন আর এখনও আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ। সত্যি মন থেকে আমি অভিভূত'। 

এই ছোট্ট ভিডিয়োয় সলমনের লুক প্রকাশ্য়ে এল। লম্বা চুল, আর দাড়ি-গোঁফে একদম পুরুষালি চেহারায় সুদর্শন সলমন। সঙ্গে চোখে রোদচশমা তাঁর লুকে চারচান্দ লাগিয়েছে। অনেকেই হয়ত ভাবছেন সলমনের এই লুকটা খুব চেনা চেনা। হ্য়াঁ, একদমই তাই। এর আগে ‘কভি ইদ কভি দিওয়ালি’ হিসাবে পরিচিত ছিল এই ছবি। কিন্তু সেটি মোটেই আনুষ্ঠানিক টাইটেল ছিল না। শুরুতে এই ছবিকে ‘ভাইজান’ও বলা হচ্ছিল। তবে এদিন সলমন আনুষ্ঠানিকভাবে জানালেন এই ছবির নাম, ‘কিসি কা ভাই, কিসি কা জান’। আরও পড়ুন-প্রিয় পাত্রী জুনকে পুজোর উপহার দিলেন ‘দিদি’, মমতার ভালোবাসায় আপ্লুত তারকা বিধায়ক

এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি। এই ছবিতে সলমন ছাড়াও দেখা মিলবে পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতির। চলতি বছরের একদম শেষলগ্নে (৩০শে ডিসেম্বর, ২০২২) মুক্তি পাবে এই ছবি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

শুক্র মেষ রাশিতে অস্তমিত হতে চলেছে, ৫ রাশি হতে পারে আর্থিক সমস্যায় জর্জরিত ICC Ranking: ODI সবচেয়ে বড় রান তাড়া করে শ্রীলঙ্কার তারকার বিশেষ কীর্তি অর্জন পারদ চড়বে আরও ৪ ডিগ্রি, তীব্র তাপপ্রবাহের লাল সতর্কতা জারি জেলায় জেলায় 'লাহোর ১৯৪৭'-এর শুটিং শুরু করলেন প্রীতি, সেট থেকে শেয়ার করলেন ছবি একসঙ্গে ৩৬ শিক্ষকের চাকরি গিয়েছে ফারাক্কার স্কুলে, পড়াশোনার কী হবে? বেআইনি নির্মাণে নাগরিকদের নজরদারি,ওয়েবসাইটে বিল্ডিং প্ল্যান ‘ওপেন টু অল’ করল KMC ৭ দিনে ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’,দাবি অঙ্কুশের বাবার ১০০% সম্পত্তি যেন সন্তান না পায়, সম্পদ পুনর্বণ্টন নিয়ে বললেন কংগ্রেস নেতা ভাবছেন, গরমের কারণে কমছে সহবাসের ইচ্ছা? আদৌ কি তাই? নাকি শরীরে বাড়ছে অন্য রোগ চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.