বাংলা নিউজ > বায়োস্কোপ > সুলতানে অনুষ্কা নয়, থাকার কথা ছিল ম্রুণালের! সলমনের খামার বাড়ি গিয়েও লাভ হয়নি
সুলতান সিনেমায় কাজ করার কথা ছিল ম্রুণাল ঠাকুরের। 
সুলতান সিনেমায় কাজ করার কথা ছিল ম্রুণাল ঠাকুরের। 

সুলতানে অনুষ্কা নয়, থাকার কথা ছিল ম্রুণালের! সলমনের খামার বাড়ি গিয়েও লাভ হয়নি

  • সলমন নিজেই সেকথা স্বীকার করে নিলেন ‘বিগ বস’র মঞ্চে!

'জার্সি'তে শাহিদ কাপুরের সাথে ম্রুণাল ঠাকুরের রসায়ন বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মধ্যে। ‘সুপার ৩০’ অভিনেত্রীর প্রশংসায় এখন পঞ্চমুখ সবাই! তবে, এসবের মাঝেই কানে এল নতুন খবর। ‘সুলতান’ ছবিতে নাকি সলমনের সাথে কাজ করার কথা ছিল আসলে ম্রুণালের। তবে, ভাইজানের আপত্তির কারণেই তিনি বাদ পড়েন। 

যদিও এই গোপন খবর জানান সলমনই। ‘বিগ বস ১৫’তে জার্সির প্রাচারে উপস্থিত ছিলেন ম্রুণাল ও শাহিদ। তখনই সলমন জানান, ২০১৬ সালের হিট সিনেমা ‘সুলতান’র মহিলা কেন্দ্রীয় চরিত্রের জন্য ‘জার্সি’ অভিনেত্রীকেই বাছা হয়েছিল। সলমন শাহিদকে জানান, ‘ম্রুণাল আমার পানভেলের ফার্ম হাউসে এসেছিল ছবির পরিচালক আলি আব্বাস জাফরের সাথে।’ সলমনের কথা শুনে বেশ অবাক হন শাহিদ। 

অবশ্য এর কারণও খোলসা করেন তিনি। শাহিদকে বলেন, ‘ম্রুণালকে দেখে তখন মনেই হত না ও একজন কুস্তিবিদের চরিত্রে অভিনয় করতে পারে।’ ছবিতে শুধু সলমন নয়, অনুষ্কা যে চরিত্রে অভিনয় করেছিল সেও ছিল একজন মহিলা কুস্তিবিদ। অভিনেত্রীও সম্মতি জানান এই কথায়। শাহিদকে বলেন, ‘আসলে আমার ওজন তখন অনেকটা কমে গিয়েছিল’।

প্রসঙ্গত ২০১৮ সালের সিনেমা ‘লাভ সোনিয়া’ দিয়ে বলি ডেবিউ করে ম্রুণাল। যদিও জনপ্রিয়তা পান ‘সুপার ৩০’ আর ‘তুফান’ দিয়ে। বলিউডে পা রাখার আগে বেশ কিছু মারাঠি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘কুমকুম ভাগ্য’-সহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক ও টিভি শো-তেও দেখা গিয়েছে তাঁকে।

৩১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জার্সি’। ওই একই নামের তামিল সিনেমার হিন্দি রিমেক এই ছবি। যাতে অভিনয় করেছিলেন ননী আর শ্রদ্ধা শ্রীনাথ।

বন্ধ করুন