বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের 'বজরঙ্গি ভাইজান'এর মুন্নিকে মনে আছে? হর্ষালি এখন কত বড় হয়েছে জানেন?
'বজরঙ্গি ভাইজান'এর দৃশ্য
'বজরঙ্গি ভাইজান'এর দৃশ্য

সলমনের 'বজরঙ্গি ভাইজান'এর মুন্নিকে মনে আছে? হর্ষালি এখন কত বড় হয়েছে জানেন?

  • হর্ষালির শেয়ার করা ছোটবেলার এবং বড়বেলার লুকের ছবি। দেখুন সেই ভিডিয়ো।

সলমনের 'বজরঙ্গি ভাইজান'এর মুন্নি আর ছোটোটি নেই। দিন কয়েক আগেই ১৩ বছরে পা দিল সে। এখন সে কিশোরী। সামাজিক মাধ্যমেও মুন্নির অজস্র ফলোয়ার্স। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন হর্ষালি মলহোত্রা। সেখানে ছোটবেলার ছবি এবং এখনের ছবি ভিডিয়ো করে শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘শিশু এবং এখন.. ’। কৈশোরী হর্ষালির এই ছবি দেখে উচ্ছ্বসিত নেটিজেনরা। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা এবং ভালবাসা।

প্রসঙ্গত, সলমন খান এবং করিনা কাপুর অভিনীত ছবি ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল খুদে হর্ষালিকে। তাঁর চরিত্রের নাম ছিল শাহিদা আকা মুন্নি। ছবিতে মূক পাকিস্তানি মেয়ের চরিত্রে ছিলেন তিনি। যে ভারতে এসে হারিয়ে গিয়েছিল। ২০১৫ সালে যখন বজরঙ্গি ভাইজান মুক্তি পায় তখন মাত্র ৭ বছর বয়স ছিল হর্ষালির। ৮০০০ জন মেয়ে মুন্নি চরিত্রের জন্য অডিশন দিয়েছিল, তার মধ্যে থেকে কবীর খান বেছে নেন হর্ষালিকে।

বজরঙ্গি ভাইজান ছবি ছাড়াও, ‘কবুল হ‍্যায়’ ও 'লট আও তৃষা'র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন হর্ষালি। একাধিক জনপ্রিয় বিজ্ঞাপনেও দেখা মিলেছে তাঁর। বর্তমানে পড়াশোনা নিয়ে একটু ব্যস্ত সে। অভিনয়ের প্রতিও যথেষ্ট আকর্ষণ রয়েছে তাঁর।

 

বন্ধ করুন