বাড়ি > বায়োস্কোপ > পানভেলের ফার্ম হাউসে সলমনের ইদ সেলিব্রেশনের ঝলক প্রকাশ্যে,ইদ মোবারক জানান ইউলিয়া
শেরার সঙ্গে সলমন (ছবি-ইনস্টাগ্রাম)
শেরার সঙ্গে সলমন (ছবি-ইনস্টাগ্রাম)

পানভেলের ফার্ম হাউসে সলমনের ইদ সেলিব্রেশনের ঝলক প্রকাশ্যে,ইদ মোবারক জানান ইউলিয়া

  •  ২৫ বছর ধরে সলমনের বডিগার্ড হিসাবে কাজ করছেন শেরা। ‘মালিক ছাড়া ইদ অসম্পূর্ন’ ইনস্টা পোস্টে লেখেন সলমনের দেহরক্ষী। 

ইদের দিনটাও পানভেলের ফার্মহাউসেই কাটালেন ভাইজান।ইদ মানেই বলিউডের বক্স অফিসে সলমন খানের ছবি। করোনা এবছর সেই হিসাব পাল্টে দিয়েছে ঠিকই,তা বলে সলমন কিন্তু থেকে থাকেননি। অনুরাগীদের ইদি হিসাবে দিয়েছেন ‘ভাই ভাই’, অভিনেতার তিন নম্বর লকডাউন সিঙ্গলস মুক্তি পেয়েছে সোমবার রাতে। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল সেই গান। তবে ইদের দিন সলমন খান কেমনভাবে সময় কাটালেন পানভেলের ফার্মহাউসে সেই ঝলক উঠে এল শেরার ইনস্টা পোস্টে।

সলমন খানের ব্যক্তিগত দেহরক্ষী শেরা। গত আড়াই দশক ধরে সলমনের বডিগার্ড হিসাবে কাজ করছেন তিনি। এদিন ভাইজানের সঙ্গে একটি ছবি পোস্ট করে শেরা লেখেন, তাঁর ইদ অসম্পূর্ন তাঁর মালিককে ছাড়া। ছবিতে সলমনকে পাওয়া গেল সাদা টি-শার্ট ও ডেনিম শর্টসে। 

 

লকডাউনের শুরু থেকেই পানভেলের ফার্মহাউসেই রয়েছেন সলমন। শ্যুটিংয়ের ব্যস্ততা না থাকলে শহুরে কোলাহল থেকে দূরে এই খামার বাড়িতেই সময় কাটাতে ভালোবাসেন ভাইজান। গত সপ্তাহে বাবা-মা'র খোঁজ খবর নিতে কয়েকঘন্টার জন্য মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে হাজির হয়েছিলেন সলমন, আবার ফিরে গিয়েছেন পানভেলে। সেখানে সলমনের সঙ্গে রয়েছেন ইউলিয়া ভান্তুর, জ্যাকলিন ফার্নান্দিজরা। সোমবার অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানালেন সলমন খানের চর্চিত বান্ধবী ইউলিয়াও। পানভেলের ফার্ম হাউসের প্রেক্ষাপটে সাদা সালোয়ার কামিজ ও ওড়নায় মাথা ঢেকে ইদ মোবারক জানালেন এই রোমানিয় সুন্দরী। 

প্রসঙ্গত ইদে মুক্তি পাওয়া গান ভাই-ভাইয়ের মধ্যে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির ও সৌভ্রাতৃত্বের বার্তা দিলেন ভাইজান। 'বিধিদের মাঝে দেখা মিলন মহান'-ভারতবর্ষের এই ঐতিহ্যের কথাই ভাইজানের স্টাইলে ফুটে উঠেছে এই গানে। ধর্ম নিজের নিজের হলেও উত্সবটা তো সকলের সেই কথাই দৃঢ় কন্ঠে ঘোষণা করলেন দেশের অন্যতম জনপ্রিয় সুপারস্টার।

মাত্র কয়েক ঘন্টাতেই প্রায় ৬০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই গান।এই গানটি কম্পোজ করেছেন সলমন খানের কাছের বন্ধু সাজিদ-ওয়াজিদ জুটি। সলমন খানের সঙ্গে এই গানটি গয়েছেন রুহান আরশাদ। গানের কথা লিখেছেন দানিশ সাবরি। সোশ্যাল মিডিয়ায় এই গান মুক্তির ঘোষণা করে সলমন লেখেন-'আমি আপনাদের সকলের জন্য কিছু তৈরি করেছি, দেখে জানাবেন কেমন লাগল.. আপনাদের সকলকে জানাই ইদ মোবারক'।

 

বন্ধ করুন