বাড়ি > বায়োস্কোপ > সোনাক্ষী পর টুইটার ছাড়লেন সলমনের ভগ্নিপতি আয়ুশ,অ্যাকাউন্ট লক আরবাজের
টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন আয়ুশ শর্মা, অ্যাকাউন্ট লক আরবাজের 
টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন আয়ুশ শর্মা, অ্যাকাউন্ট লক আরবাজের 

সোনাক্ষী পর টুইটার ছাড়লেন সলমনের ভগ্নিপতি আয়ুশ,অ্যাকাউন্ট লক আরবাজের

  • একই দিন টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন সলমন ঘনিষ্ঠ তিন বলিউড তারকা। সকলকেই লঞ্চ করেছেন সলমন খান। স্বজনপোষণ নিয়ে ট্রোলিংয়ের মুখে পড়েই এই সিদ্ধান্ত।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার সাতদিন অতিক্রান্ত। এই বলিউড অভিনেতার মৃত্যুকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে বলিউডের একাংশ,তীব্র কটাক্ষ আর সমালোচনার মুখে সলমন খান। এবার মাইক্রো ব্লগিং সাইট টুইটার ছাড়ছেন একের পর এক সলমন ঘনিষ্ঠ বলিউড তারকা।

 ভাইজান অনুরাগীদের কাছে সুশান্ত ভক্তদের পাশে দাঁড়ানোর আবেদন জানালেও সোশ্যাল মিডিয়ায় আক্রমণ,পাল্টা আক্রমণের ট্রেন্ড জারি রয়েছে। এই মুূহূর্তেও টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে #ArrestMurdererOfSushant, অন্যদিকে  সলমন ভক্তরাও তাঁর পাশে দাঁড়িয়ে একের পর এক হ্যাশট্যাগ ট্রেন্ড করাচ্ছেন। 

সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এবং বুলিংয়ের মুখে পড়ে শনিবারই টুইটারকে অলবিদা জানিয়েছেন সলমন ঘনিষ্ঠ নায়িকা সোনাক্ষী সিনহা।এরপর শনিবার গভীর রাতে টুইটার ছাড়ার সিদ্ধান্তের কথা জানালেন সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা। সলমনের লাভযাত্রী ছবির হিরো নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে লেখেন, ২৮০টি শব্দে কোনদিনই একটা মানুষের চরিত্রের বর্ণনা দেওয়া সম্ভবকর নয়,কিন্তু ২৮০ শব্দ ভুয়ো খবর,ঘৃণা এবং নেগেটিভিটি ছড়ানোর জন্য যথেষ্ট। এই রকম নোংরা মানসিকতার জন্য এখানে আসিনি…খুদা হাফিজ'।

সলমন খানের হাত ধরেই বলিউড কেরিয়ার শুরু হয়েছে জাহির ইকবালের,যিনি আবার জাভেদ জাফরির পুত্রও বটে। নোটবুক তারকাও এদিন টুইটার ছাড়লেন, লেখেন- গুড বাই টুইটার'।

View this post on Instagram

#GoodVibesOnly... Peace Out ✌🏼

A post shared by Zaheer Iqbal (@iamzahero) on

অন্যদিকে আরবাজ খান নিজের টুইটার অ্যাকাউন্টি লক করে দিয়েছেন। পাশাপাশি এঁদের প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সেটিংও বদলে ফেলেছেন। অর্থাত্ কমেন্ট সেকশন বন্ধ করে দেওয়া হয়েছে। আয়ুশ শর্মা, জাহির ইকবাল,আরবাজ খান-কারুর ইনস্টা পোস্টেই কোনওরকম কমেন্ট করা যাবে না। 

রবিবার সকালে ইনস্টাগ্রামে একটি ইংরাজি প্রবাদ বাক্য শেয়ার করেন আরবাজ- যার বাংলা তর্জমা করতে দাঁড়ায় ‘অলস মন হল শয়তানের কারখানা', এরপর সলমনের ভাই যোগ করেন, স্কুলে পড়বার সময় এই প্রবাদ বাক্যটা শিখেছিলাম, কিন্তু আমি খুব ছোট ছিলাম সেই সময় এটার গভীর অর্থটা উপলদ্ধি করবার জন্য,কিন্তু এখন আশেপাশে যা ঘটছে তা দেখে মনে হচ্ছে এই প্রবাদটি কতটা যুক্তিযুক্ত।

খান পরিবারের কাছের উপর দুই সদস্যও টুইটার ছেড়েছেন। হুমা কুরেশির ভাই,অভিনেতা শাকিব সালিম এবং অভিনেত্রীর বয়ফ্রেন্ড তথা পরিচালক মুদাস্সর আজিজ। শাকিব ইনস্টা স্টোরিতে একটি দীর্ঘ বিবৃতি দেন যেখানে তিনি বলেন, ঘৃণার মাঝে টুইটারের আসল অনুভূতিটাই নষ্ট হয়ে গিয়েগিয়েছে। এই কাদা ছোঁড়াছুঁড়ির মাঝে থাকা সম্ভবকর নয়। অন্যদিকে টুইটারের পাশাপাশি ইনস্টাগ্রামকেও বিদায় জানিয়েছেন মুদাস্সর আজিজ।

 অবসাদ থেকে দূরে থাকতে  টুইটার অ্যাকাউন্ট আগেই ডি-অ্যাক্টিভেট করেছেন করণ জোহর ঘনিষ্ঠ পরিচালক,শশাঙ্ক খৈতান। 

যদিও এই রকম পরিস্থিতিতেও মাথা ঠান্ডা রেখেছেন ভাইজান। শনিবার টুইট বার্তায় সলমন বলেন, একে অপরকে অভিশাপ দেওয়া বা খারাপ কথা বলবার সময় নয় বরং পাশে দাঁড়ানোর সময়। নিজের ফ্যানেদের কাছে ভাইজান অনুরোধ করেন ‘দয়া করে সুশান্ত সিং রাজপুতের ভক্তদের আবেগটা বোঝার চেষ্টা কর’।

শনিবার যখন ঘড়ি কাঁটা প্রায় বারোটা ছুঁইছুঁই তখন সলমন খান টুইট বার্তায় জানান, একটা অনুরোধ আমার সকল ফ্যানেদের প্রতি-দয়া করে তোমরা সুশান্তের ভক্তদের আবেগটা বোঝবার চেষ্টা কর, ওদের ভাষা বা অভিশাপ গুলোকে গুরুত্ব দিও না। দয়া করে ওদের সমর্থন করে,পাশে দাঁড়াও ওঁর পরিবার ও অনুরাগীদের, ওরা ওদের সবচেয়ে বেশি ভালোবাসার মানুষটাকে হারিয়েছে,যেটা মারাত্মক বেদনাদায়ক'।

বন্ধ করুন