বাংলা নিউজ > বায়োস্কোপ > দিশার হটনেস,ভাইজানের সোয়্যাগের ককটেল- মুক্তি পেল রাধে ছবির টাইটেল ট্র্যাক
রাধের টাইটেল ট্র্যাক প্রকাশ্যে
রাধের টাইটেল ট্র্যাক প্রকাশ্যে

দিশার হটনেস,ভাইজানের সোয়্যাগের ককটেল- মুক্তি পেল রাধে ছবির টাইটেল ট্র্যাক

  • ১৩ মে মুক্তি পাচ্ছে রাধে, সামনে এল ছবির টাইটেল ট্র্যাক। 

করোনা আবহেই রুপোলি পর্দায় ফিরছে মোস্ট ওয়ান্টেড ভাইজান! অপেক্ষা আর মাত্র দিন কয়েকের। ১৩ মে মুক্তি পাবে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বুধবার সামনে এল ছবির টাইটেল ট্রাক। ছবির আগের দুই গানের মতো রাধের টাইটেল ট্রাকেও চেনা মেজাজে ধরা দিলেন সল্লু মিঁয়া। জ্যাকলিনকে ছেড়ে এবার ফের দিশা পাটানির সঙ্গে জমলো সলমনের কেমিস্ট্রি। 

যদিও এই গানটি সম্পূর্ণ রূপেই প্রমোশ্যানাল ভিডিয়ো, মূল ছবির অংশ হবে না এটি। স্যুট আর ব্লেজারে বন্দুক হাতে সলমনোচিত মেজাজে লেন্সবন্দি সলমন, অন্যদিকে সিজলিং হট অবতারে ডান্স ফ্লোর মাতালেন দিশা। এই গানটি কম্পোজ করেছেন সলমন ঘনিষ্ঠ সাজিদ-ওয়াজিদ, গানটি গেয়েছেন সাজিদ খান। এই গানের কথাও লিখেছেন সাজিদ, কোরিওগ্রাফ করেছেন মুদাস্সর খান। 

এর আগে মুক্তি পেয়েছে রাধে ছবির দুটি গান-'সিটি মার' এবং ‘দিল দে দিয়া’। ছবিতে আন্ডারকভার পুলিশ অফিসার রাধে-র চরিত্রে দেখা যাবে সলমনকে। ড্রাগ মাফিয়াদের হাত থেকে মায়ানগরীকে মুক্ত করাই তাঁর একমাত্র লক্ষ্য। ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা।

প্রভু দেবা পরিচালিত এই ছবি ‘ওয়াটেন্ট’-এর রিমেক নয় তা আগেই জানিয়েছেন ভাইজান। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সেও মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বন্ধ করুন