বাংলা নিউজ > বায়োস্কোপ > ধর্মেন্দ্রর ‘প্রতিজ্ঞা’ দেখে কি রক্ত গরম হয়ে যায় সলমনের? চুলবুল পাণ্ডে কি তার ফল

ধর্মেন্দ্রর ‘প্রতিজ্ঞা’ দেখে কি রক্ত গরম হয়ে যায় সলমনের? চুলবুল পাণ্ডে কি তার ফল

ধর্মেন্দ্রর প্রতিজ্ঞা থেকে অনুপ্রাণিত হয়েছিলেন সলমন!

Dharmendra-Salman Khan: টুইটারে এক ভক্তকে দেওয়া উত্তরে ধর্মেন্দ্র জানালেন সলমন খানের দাবাং ছবির চুলবুল পাণ্ডে চরিত্রটি তাঁর প্রতিজ্ঞা ছবি থেকেই অনুপ্রাণিত হয়েছে।

সলমন খানের চুলবুল পাণ্ডের চরিত্রটি ধর্মেন্দ্রর প্রতিজ্ঞা ছবি থেকে অনুপ্রাণিত! ভাইজান তাঁর এই ছবি দাবাংয়ের জন্য প্রতিজ্ঞা থেকে অনুপ্রাণিত হয়েছিলেন বলে জানান বর্ষীয়ান অভিনেতা।

টুইটারে এক ভক্তের প্রশ্নের উত্তরে ধর্মেন্দ্র জানান সলমন নাকি নিজেই তাঁকে একবার বলেছিলেন যে তাঁর দাবাং ছবিটির চুলবুল পাণ্ডের চরিত্রটি ধর্মেন্দ্রর প্রতিজ্ঞা ছবি থেকে অনুপ্রাণিত। সেই ছবিতে এই বর্ষীয়ান অভিনেতা একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন যিনি তাঁর বাবা মার মৃত্যুর প্রতিশোধ নেবেন উর্দি পরেই। এই ছবিতে তাঁর সঙ্গে হেমা মালিনী, অজিতকে দেখা গিয়েছিল। একাধিক মজার মুহূর্ত আছে এই ছবিতে।

প্রতিজ্ঞা ছবিরই জনপ্রিয় গান হল ম্যায় জট ইয়ামলা পাগলা দিওয়ানা। আর এ হেন ছবি থেকেই নাকি সলমন পরবর্তীতে অনুপ্রেরণা পান নিজের ছবির!

গত সপ্তাহে ধর্মেন্দ্র তাঁর এবং হেমা মালিনীর একটি ছবি শেয়ার করেন টুইটারে। প্রতিজ্ঞা ছবির এই স্টিল পোস্ট করে তিনি লেখেন, 'ভাইসব আমি কিন্ত যা খুশি করে ফেলতে পারি।' এখানেই এক ভক্ত মন্তব্য করেন, 'ভীষণ পছন্দের একটা ছবি। আমার মনে হয় দাবাং ছবিটি এই ছবি থেকেই অনুপ্রাণিত হয়েছিল।'

ধর্মেন্দ্র সেই ভক্তের প্রশ্নের উত্তরে বলেন, 'হ্যাঁ প্রিয়, এমনকি সলমন নিজেই আমায় জানিয়েছে যে ওর সেই চরিত্র আমার এই ছবিটার থেকেই অনুপ্রাণিত। বন্ধুরা এটা সত্যি জেবামি দিলীপ সাহেবের চরিত্রগুলো করতে চেয়েছিলাম। (দেবদাস এবং মুঘল এ আজম ছবির সেলিমের চরিত্র)' অভিনেতার উত্তর পেয়ে সেই ভক্ত বলেন, 'অনেক ধন্যবাদ এটা জানানোর জন্য। আমার সত্যি মনে হতো সলমনের দাবাং এই ছবি থেকে অনুপ্রাণিত। অনেক ভালোবাসা নেবেন ধরম জি।'

দাবাং ছবিটির তিন পার্ট এখনও পর্যন্ত মুক্তি পেয়েছে। অন্যদিকে এই প্রতিজ্ঞা ছবির গান ম্যায় জট ইয়ামলা পাগলা দিওয়ানা থেকেই পরে ধর্মেন্দ্র এবং তাঁর দুই ছেলে ববি আর সানি দেওল অভিনীত ছবি ইয়ামলা পাগলা দিওয়ানা মুক্তি পেয়েছিল।

ধর্মেন্দ্রকে আগামীতে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানি ছবিতে দেখা যাবে। তাঁর সঙ্গে এখানে রণবীর সিং, আলিয়া ভাট, জয়া বচ্চন, শাবানা আজমিকে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.