বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা ঢুকে পড়ল সলমন খানের বাড়িতে, আক্রান্ত ভাইজানের ড্রাইভার ও ২ কর্মী
সলমন খান (সৌজন্যে-বারিন্দর চাওলা)
সলমন খান (সৌজন্যে-বারিন্দর চাওলা)

করোনা ঢুকে পড়ল সলমন খানের বাড়িতে, আক্রান্ত ভাইজানের ড্রাইভার ও ২ কর্মী

সেলফ আইসোলেশনে রয়েছেন সলমন খান। বম্বে হাসপাতালে ভর্তি সলমনের তিন কর্মী।

সলমন ভক্তদের জন্য দুঃসংবাদ। এবার অতিমারীর কবলে ভাইজান ঘনিষ্ঠরা। সলমন খানের ড্রাইভার আশোক এবং দুই পরিচারক করোনা আক্রান্ত, জানিয়েছে পিঙ্কভিলায় প্রকাশিত এক প্রতিবেদন। ৩ কর্মীর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই আইসোলেশনে রয়েছেন সলমন খান। শুধু সল্লু মিঁয়াই নন, তাঁদের পরিবারের অন্য সকল সদস্যই আগামী ১৪ দিন সেলফ-আইসোলেশনে থাকবেন বলে খবর। যদিও গোটা বিষয় নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোনওরকম বিবৃতি দেননি সলমন খান বা তাঁর পরিবারের কোনও সদস্য।

তাঁর কর্মীরা যাতে সেরা স্বাস্থ্য পরিষেবা পায় তা নিশ্চিত করেছেন সলমন। করোনা আক্রান্ত কর্মীদের চিকিত্সার যাবতীয় ব্যবস্থা করেছেন ভাইজান। এই মুহূর্তে তাঁরা বম্বে হাসপাতালে ভর্তি আছে বলে খবর। সামনেই সেলিম খান ও সলমা খানের বিয়ের বর্ষপূর্তি। ধুমধাপ করে একসঙ্গে পথচলার এই সফর সেলিব্রেট করার কথা ছিল তাঁদের, তবে আপতত সেই সেলিব্রেশ স্থগিত রাখা হচ্ছে বলে খবর খান পরিবারের ঘনিষ্ঠমহল সূত্রে। পাশাপাশি বিগ বসের আসন্ন উইকএন্ড কা ওয়ার এপিসোডের জন্য সলমন খান শ্যুটিং সারবেন কিনা তাই নিয়েও রয়েছে ধোঁয়াশা।

করোনা লকডাউন এবং তার পরবর্তী সময়েও দীর্ঘদিন পানভেলের ফার্ম হাউজে ছিলেন সলমন খান। সদ্যই শ্যুটিং ফ্লোরে ফিরেছেন সলমন। শুধু বিগ বসই নয়, পাশাপাশি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিংও সারছেন সলমন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা। ছবিতে সলমন খানের লিডিং লেডি হিসাবে দেখা মিলবে দিশা পাটানির।

বন্ধ করুন