বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়েদের মারে, ওকে পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

মেয়েদের মারে, ওকে পুজো করা বন্ধ করুন, বিস্ফোরক সলমনের প্রাক্তন সোমি আলি

সলমনকে নিয়ে বিস্ফোরক পোস্ট সোমি আলির। 

সলমন খানের সঙ্গে একাধিক নায়িকার নাম জড়িয়েছে। তা সে ঐশ্বর্য রাই বচ্চন হোক বা ক্যাটরিনা কাইফ। তবে একটা সম্পর্কও ধাপে টেকেনি। প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য তো প্রকাশ্যে সলমনের নামে গায়ে হাত তোলার অভিযোগ এনেছিলেন। এবার সেই একই কথা বললেন অভিনেত্রী সোমি আলি। 

সলমন খানের প্রাক্তন প্রেমিকা শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে একটি বিস্ফোরক পোস্ট শেয়ার করেন। আর সেখানে টাইগার ৩ অভিনেতাকে ‘নারী নিগ্রহকারী’, ‘স্যাডিস্টিক সিক’ বলে উল্লেখ করেন। সঙ্গে সকলকে অনুরোধ করেন তাঁরা যেন অভিনেতার ‘পুজো’ করা বন্ধ করে দেন। 

ইনস্টাগ্রামে সলমন খানের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবির পোস্টার শেয়ার করেন সোমি। আর ক্যাপশনে লেখেন, ‘মেয়েদের ধরে ধরে মারে। শুধু আমাকে নয়। আরও অনেকের সঙ্গেই এমন করেছে। ওকে পুজো করা বন্ধ করুন দয়া করে। একটা স্যাডিস্ট্িক সিক। আপনাদের কোনও ধারণাই নেই।’

এর আগে জুমকে দেওয়া সাক্ষাৎকারে সোমি জানিয়েছিলেন সলমনের সঙ্গে বিচ্ছেদের কারণ ঠিক কী! অভিনেত্রী জানিয়েছিলেন, ‘সলমন আমাকে ঠকায়। আমি জানতে পেরে ওকে ছেড়ে দেই। খুব সহজ একটা কারণ।’ আরও পড়ুন: হট সিটে বসেই কান্না শুরু মহিলা প্রতিযোগীর, চেয়ার ছেড়ে অমিতাভ চলে গেলেন…

Free Press Journal-কে এর আগে সোমি জানিয়েছিলেন একসঙ্গে কাজ করার সময়তেই তিনি প্রেমে পড়েন সলমনের। এমনকী সলমনের পরিবারের সঙ্গেও বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তাঁর। তিনি নিজেই ভালোবাসা জাহির করেছিলেন। যদিও তখন ‘প্রেমিকা আছে’ বলে তাঁকে কাটিয়ে দেওয়ার চেষ্টা করেছিলেন। ১ বছর পর সলমন তারপর নিজেই বলেন ‘আই লাভ ইউ’। আরও পড়ুন: জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন উতঠেই খচে লাল তাপসী, টুইটারে ট্রোলারকে কীসব লিখলেন দেখুন…

প্রসঙ্গত ১৯৯১ থেকে ১৯৯৯ অবধি সম্পর্কে ছিলেন সলমন আর সোমি। ম্যায়নে পেয়ার কিয়া দেখেই সলমনের প্রেমে পড়েছিলেন সলমন। তবে বিচ্ছেদের পর বলিউডও ছেড়ে দেন সোমি। নব্বইয়ের দশকে হাতে গোনা কিছু সিনেমায় কাজ করেছিলেন সোমি। যার মধ্যে রয়েছে কৃষ্ণ অবতার, ইয়ার গদ্দর, আয়ো প্যায়ার করে, মাফিয়া, তিসরা কৌন-এর মতো সিনেমা। 

এরপর সলমনের সঙ্গে নাম জড়িয়েছে ফারিয়া আলম, ঐশ্বর্য রাই, ক্যাটরিনা কাইফের। বর্তমানে ভাইজান সম্পর্কে আছেন বিদেশী লুলিয়া ভন্টুরের সঙ্গে। খান পরিবারের যে কোনও অনুষ্ঠানে হাজির থাকেন লুলিয়া। 

বায়োস্কোপ খবর

Latest News

৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন? কাশ্মীরের গ্রামে বন্ধুদের নিয়ে, সারা যেন পাহাড়ি কন্যে...! ক্ষমা করে দিন, মমতার ছবি বুকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন TMC নেতা, দিদির নির্দেশ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.