বাংলা নিউজ > বায়োস্কোপ > পাগড়ি মাথায় অচেনা সলমন খান, ভগ্নিপতি আয়ুষের সঙ্গে প্রথমবার এক ছবিতে
সলমন খানের ফার্স্ট লুক 
সলমন খানের ফার্স্ট লুক 

পাগড়ি মাথায় অচেনা সলমন খান, ভগ্নিপতি আয়ুষের সঙ্গে প্রথমবার এক ছবিতে

  • প্রকাশ্যে এল অন্তিমে সলমন খানের ফার্স্ট লুক। শিখের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সলমন খানকে। 

লাল সিং চড্ডায় আমির খানকে শিখ চরিত্রে অভিনয় করছেন, পাশাপাশি সলমন খানকেও খুব শীঘ্রই রূপোলি পর্দায় শিখের ভূমিকা পালন করতে দেখা যাবে- সৌজন্যে ভাইজানের আসন্ন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’। আর এই ছবিতেই প্রথমবার ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন দাবাং খান। বুধবার আয়ুশ ইনস্টাগ্রামে সলমনের ফার্স্ট লুক শেয়ার করে নেন একটি ভিডিয়ো শেয়ার করে। 

ভিডিয়োতে সলমন খানকে একদম চেনা পরিচিত দাবাং মেজাজে অন্তিমের সেটে হাঁটতে দেখা গেল।ধূসর রঙা প্যান্ট, ঘন নীল শার্ট, মাথায় কালো পাগড়ি, আর রোদচশমায়-সুপারহিট লুকে সলমন। ভিডিয়োটি শেয়ার করে আয়ুষ লেখেন- ‘অন্তিম শুরু হল, ভাইয়ের অন্তিমের ফার্স্ট লুক’। এই লুক প্রকাশ্যে আসবার পর থেকেই ভাইজান ভক্তদের মধ্যে হইচই পড়ে গিয়েছে। কমেন্ট বক্সে তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করে লেখেন- ‘বক্স অফিসের পাব’, কেউ লেখেন- ‘আরও একটা ব্লকবাস্টার ছবির অপেক্ষায়’।

অন্তিম পরিচালনার দায়িত্বে রয়েছেন সলমন খানের দীর্ঘদিনের বন্ধু, অভিনেতা মহেশ মঞ্জরেকর। উল্লেখ্য সলমনের দাবাং থ্রি-র নায়িকা ছিলেন মহেশ মঞ্জরকের কন্যা সাই। অন্তিমে গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে আয়ুষকে, অন্যদিকে সলমন থাকছেন পুলিশ অফিসারের চরিত্রে।অক্টোবরে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং শেষ করবার পর অবশেষে লুক পালটে অন্তিমের কাজ শুরু করলেন সলমন। এই চরিত্রের প্রয়োজনে নিজের লুক পালটে ফেলেছেন সল্লু মিঁয়া। জানা গিয়েছে ছবিতে একজন 'সিরিয়াস' পুলিশ অফিসারের ভূমিকায় থাকবেন তিনি। 

প্রযোজক সলমনের হাত ধরে বলিউড সফর শুরু করেছিলেন আয়ুষ। ২০১৮ সালে মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘লাভযাত্রী’, যার প্রযোজনার দায়িত্বে ছিল সলমন খান ফিল্মস। অন্তিম ছাড়াও ক্যাটরিনার বোন ইশাবেলা কাইফের সঙ্গেও একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে আয়ুষকে। 

সদ্যই ষষ্ঠ বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন অর্পিতা খান শর্মা ও আয়ুষ শর্মা। ২০১৪ সালের ১৮ নভেম্বর সলমন খানের বোন অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আয়ুষ। তাঁদের দুই সন্তান রয়েছে- আহিল ও আয়াত। 

বন্ধ করুন