বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: মোটেই পিছোচ্ছে না সলমনের 'কভি ইদ কভি দিওয়ালি'; হুঙ্কার ছবি নির্মাতা সংস্থার!
সময়মতই পর্দায় হাজির হবেন সলমন। (ছবি সৌজন্যে - ফেসবুক)
সময়মতই পর্দায় হাজির হবেন সলমন। (ছবি সৌজন্যে - ফেসবুক)

Salman Khan: মোটেই পিছোচ্ছে না সলমনের 'কভি ইদ কভি দিওয়ালি'; হুঙ্কার ছবি নির্মাতা সংস্থার!

পিছোচ্ছে না সলমন খানের পরবর্তী ছবি 'কভি ইদ কভি দিওয়ালি' ছবির শ্যুটিং। জোর গলায় ঘোষণা করল ছবির নির্মাতা সংস্থা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট মুভিজ।

পিছোতে পারে সলমন খানের আগামী প্রোজেক্ট। গত কয়েকদিন যাবৎ বলিপাড়ার অলিতে গলিটা কান পাতলেই শোনা যাচ্ছিল এই ফিসফাস। তবে কোনওভাবেই যে পিছোচ্ছে না সলমন খানের পরবর্তী ছবি 'কভি ঈদ কভি দিওয়ালি' ছবির শ্যুটিং, তা জোর গলায় ঘোষণা করল ছবির নির্মাতা সংস্থা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট মুভিজ। তাদের তরফে একটি টুইট করে জানানো হয়েছে এই কথা।

ওই টুইট আরও জানানো হয়েছে ইতিমধ্যেই 'কভি ইদ কভি দিওয়ালি'-র সব গানের রেকর্ডিংও সারা হয়ে গেছে। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ছবির নাম নাকি পাল্টে ফেলা হয়েছে। 'ভাইজান' এর শেষ ছবি 'রাধে' দর্শকদের আশাপূরণ না করাতে নাকি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে তাঁর এই ছবি। এক সংবাদমাধ্যমের পোর্টালের রিপোর্টে এই প্রতিবেদনও পেশ করা হয়। এবার সেই প্রতিবেদনের উল্লেখ করে গোটা খবরটিকেই স্রেফ গুজব বলে উড়িয়ে দিল ছবির নির্মাতা সংস্থা।

জানানো হল শ্যুটিংয়ের জন্য ইতিমধ্যেই ছবির সেট তৈরি হয়ে গেছে। সব গানের রেকর্ডিংয়ের কাজও সম্পূর্ণ। আগামী মাস দু'য়েকের মধ্যে শুরু হবে শ্যুটিং। ফারহাদ সমঝির পরিচালনায় 'কভি ইদ কভি দিওয়ালি'-তে সলমনের বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। এই প্রথম 'টাইগার' এর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন পূজা। অবশ্য ফারহাদ সমঝির নির্দেশনায় এর আগে 'হাউজফুল ৪'- ছবিতে কাজ করেছেন পূজা। এই মুহূর্তে তুরস্কে 'টাইগার ৩' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন সলমন। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কইফকে।

বন্ধ করুন