বাড়ি > বায়োস্কোপ > 'হিন্দু-মুসলিম ভাই ভাই',বলছেন সলমন খান,ভক্তদের সুরেলা ইদি দিলেন ভাইজান
ইদি নিয়ে হাজির সলমন খান ( সৌজন্যে-ইউটিউব) 
ইদি নিয়ে হাজির সলমন খান ( সৌজন্যে-ইউটিউব) 

'হিন্দু-মুসলিম ভাই ভাই',বলছেন সলমন খান,ভক্তদের সুরেলা ইদি দিলেন ভাইজান

  • সোমবার ইদে মুক্তি পেল সলমন খানের  তিন নম্বর লকডাউন সিঙ্গলস ‘ভাই ভাই’।

রবিবারই সলমনের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছিল ইদের দিন ভাইজানের তরফে অনুরাগীদের জন্য আসতে চলেছে বিশেষ উপহার। করোনার জেরে বক্স অফিসে সলমনের ছবি মুক্তির ট্রাডিশনে ভাটা পড়েছে ঠিকই তবে এই বছর ইদেও সলমন ইদি দিতে ভুলছেন না ভক্তদের। সোমবার দিনভর অপেক্ষা চলল সলমন খানের ইদির। অবশেষে ইদের উপহার নিয়ে হাজির সল্লু মিঁয়া। মুক্তি পেল তাঁর তিন নম্বর লকডাউন সিঙ্গলস ‘ভাই ভাই’।

এই গানটি কম্পোজ করেছেন সলমন খানের কাছের বন্ধু সাজিদ-ওয়াজিদ জুটি। সলমন খানের সঙ্গে এই গানটি গয়েছেন রুহান আরশাদ। গানের কথা লিখেছেন দানিশ সাবরি। সোশ্যাল মিডিয়ায় এই গান মুক্তির ঘোষণা করে সলমন লেখেন-'আমি আপনাদের সকলের জন্য কিছু তৈরি করেছি, দেখে জানাবেন কেমন লাগল.. আপনাদের সকলকে জানাই ইদ মোবারক'। 

 

এই গানের মধ্যে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির ও সৌভ্রাতৃত্বের বার্তা দিলেন ভাইজান। 'বিধিদের মাঝে দেখা মিলন মহান'-ভারতবর্ষের এই ঐতিহ্যের কথাই ভাইজানের স্টাইলে ফুটে উঠেছে এই গানে। ধর্ম নিজের নিজের হলেও উত্সবটা তো সকলের সেই কথাই দৃঢ় কন্ঠে ঘোষণা করলেন দেশের অন্যতম জনপ্রিয় সুপারস্টার। একথা কারুরই অজানা নয় সলমন খানের বাড়িতে একই রকম উদ্দীপনার সঙ্গে ইদ,হোলি, দিওয়ালি, ক্রিসমাস-সব উত্সব পালিত হয়।

গানের ভিডিয়োয় একদম স্পোর্টি লুকে পাওয়া গেল সলমন খানকে। পানভেলের সবুজ প্রকৃতির মাঝেই চাপ দাড়ি ভর্তি লুকে হ্যান্ডসাম ভাইজান নিঃসন্দেহে ঝড় তুললেন তাঁর মহিলা ভক্তদের মনে। 

 

বন্ধ করুন