বাংলা নিউজ > বায়োস্কোপ > রাধে-র খারাপ Review নয়,তবে কী কারণে KRK-র বিরুদ্ধে মানহানির মামলা সলমনের?
বিপাকে কেআরকে? 
বিপাকে কেআরকে? 

রাধে-র খারাপ Review নয়,তবে কী কারণে KRK-র বিরুদ্ধে মানহানির মামলা সলমনের?

  • আগামী শুনানি পর্যন্ত সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় সলমন খানের নামে কোনওরকম অবমাননাকর মন্তব্য থেকে বিরত থাকবেন কেআরকে।

দু-দিন আগেই প্রকাশ্যে এসেছে সলমন খান মানহানির মামলা ঠুকেছেন স্বঘোষিত ফিল্মসমালোচক তখা ইউটিউবার কমল রশিদ খানের নামে, যিনি KRK নামেই পরিচিত নেটিজেনদের কাছে। কেআরকে নিজেই দাবি করেছিলেন রাধে ছবিকে তুলোধোনা করে ভিডিয়ো পোস্ট করবার জেরেই নাকি সলমন খান তাঁর উপর গোঁসা করে মামলা ঠুকেছেন। এই নিয়ে এতোদিন মুখ খোলেননি সলমন। তবে সলমনের লিগ্যাল টিমের তরফ থেকে গোটা বিষয়টি নিয়ে স্পষ্ট ধারণা দেওয়া হল।

আজ (বৃহস্পতিবার) মুম্বইয়ের নগর দায়রা আদালতে এই মামলার শুনানি ছিল। সেই মানহানির মামলায়, এদিন কামাল রশিদ খান আদালতকে দেওয়া বয়ানে জানান, কেআরকে সলমন খানের নামে আগামী শুনানি পর্যন্ত সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় কোনওরকম অবমাননাকর মন্তব্য করবেন না।

অন্যদিকে সলমনের আইনজীবীরা এদিন আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, বিবাদী পক্ষ (কেআরকে) একাধিক টুইট এবং ভিডিয়োতে দাবি করেছেন রাধের রিভিউয়ের জন্য সলমন খান তার বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছেন। এটা সম্পূর্ণ মিথ্যা। এই মামলা করা হয়েছে, কারণ কেআরকে একাধিকবার সলমন খানের নামে মিথ্যা অভিযোগ এনেছেন এবং তাঁকে ভুয়ো এবং দুর্নীতিপরায়ণ বলে কটাক্ষ করেছেন। বলেছেন সলমন এবং ওঁনার ব্র্যান্ড বিয়িং হিউম্যান আর্থিক তছরূপ,জালিয়াতির সঙ্গে যুক্ত। এবং সলমন ও তাঁর প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস 'ডাকাত'।

আদলতকে দেওয়া জবানবন্দির জেরে সলমনের নামে সরাসরি কোনও মন্তব্য করতে না পারবার কথা টুইট বার্তায় জানান খোদ কেআরকেও। তিনি বলেন, ৭ই জুন-এর পর তিনি সলমন খানেরটিমের এই বিবৃতি নিয়ে যথার্থ উত্তর দেবেন। ২০ মিনিটের ভিডিয়ো তৈরি করে মোক্ষম জবাব দেওয়ার কথা বলেন কেআরকে। 

অপর এক টুইটে মিডিয়ার উদ্দেশে তাঁর বার্তা, 'আপনারা কী ২৫০ পাতার পিটিশন দেখেছেন? একটাই প্রশ্ন করুন যে রাধের রিভিউয়ের আগে কেন মামলা নয়? এখন কেন করা হ্চছে? আমার গোটা রিউভটাই নাকি মানহানিকর বলা হয়েছে পিটিশনে। আমি ৭ জুনের পর ভিডিয়ো রিলিজ করে গোটা বিশ্বকে জবাব দেব। ওই পিটিশনের প্রতিটা শব্দ নিয়ে'।

বন্ধ করুন