সোমবার আচমকাই মৃত্যু হল সলমনের ভাইপো আবদুল্লার (ফাইল ছবি)
সোমবার আচমকাই মৃত্যু হল সলমনের ভাইপো আবদুল্লার (ফাইল ছবি)

আচমকা মৃত্যু সলমনের ভাইপোর, কান্নায় ভেঙে পড়লেন অভিনেতা

  • লকডাউনের মাঝেই দুঃসংবাদ খান পরিবারে। মাত্র ৩৮ বছর বয়সে মৃত্যু হল সলমন খানের ভাইপো আবদুল্লা খানের।

সেলিব্রেশনের মাঝেই বিষাদের সুর খান পরিবারে। সোমবার ছিল সলমন খানের ভাগ্না আহিলের জন্মদিন। লকডাউনের সময় সপরিবারে এইদিনটা সাদামাটাভাবেই পালন করছিলেন সলমন। এরমাঝে আচমকাই এল শোক সংবাদ। সোমবার গভীর রাতে মৃত্যু হল সলমন খানের ভাইপো আবদুল্লার। তবে কী কারণে তাঁর মৃত্যু হয়েছে তা এখন স্পষ্ট নয়। বয়স হয়েছিল মাত্র ৩৮ বছর। ইনস্টাগ্রামে আবদুল্লার মৃত্যুর খবর জানিয়েছে সলমন খান লেখেন, 'আজীবন তোকে ভালোবেসে যাবো'।

View this post on Instagram

Will always love you...

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

সলমনের মতোই বডি বিল্ডিং করতে ভালোবাসতেন আবদুল্লা। তবে ডায়াবেটিসের সমস্যা ছিল তাঁর। সূত্রের খবর দুদিন আগেই ধীরভাই কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয় তাকে। সে কথা জানতে পেরে সলমন খানের উদ্যোগেই আবদু্ল্লাকে স্থানান্তরিত করা হয় লীলাবতি হাসপাতালে। গুজব ছড়িয়েছে করোনাভাইরাসের কারণে মৃত্যু হয়েছে আবদুল্লার। যদিও সেকথা অস্বীকার করেছে তাঁর পরিবার। জানা গিয়েছে হৃদযন্ত্রের সমস্যাজনিত কারণে মৃত্যু হয়েছে আবদুল্লার।

বলিউডের সঙ্গে কোনওরকম যোগ না থাকলেও সলমন খানের সোশ্যাল মিডিয়ায় হামেশাই দেখা যেত আবদুল্লাকে। গত বছর জুন মাসে আবদুল্লার সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন সলমন। যেখানে নিজের থেকে অনেক লম্বা এবং শক্তিশালী আবদুল্লাকে অনায়াসে কাঁধে তুলে নেন সলমন!

View this post on Instagram

I am @beingstrongindia and he is @realstrong.in @aaba81

A post shared by Salman Khan (@beingsalmankhan) on


দূর সম্পর্কের ভাইপো হলেও সলমন খানের সঙ্গে আবদুল্লার সম্পর্ক কতটা গভীর তা কারুরই অজানা নয়। তাঁর মৃত্যুর খবরে ভেঙে পড়েছেন ভাইজান। আপতত পরিবারের সঙ্গে পনভিলের ফার্ম হাউসে রয়েছেন সলমন।


বন্ধ করুন