বাংলা নিউজ > বায়োস্কোপ > কাঁচের প্লেট ছুঁড়ে ছুঁড়ে ভাঙছেন সলমনের বোন! অর্পিতার কাণ্ড ঘিরে তুমুল সমালোচনা
প্লেট ভাঙার খেলায় মত্ত অর্পিতা (ছবি সৌজন্যে- ইউটিউব) 
প্লেট ভাঙার খেলায় মত্ত অর্পিতা (ছবি সৌজন্যে- ইউটিউব) 

কাঁচের প্লেট ছুঁড়ে ছুঁড়ে ভাঙছেন সলমনের বোন! অর্পিতার কাণ্ড ঘিরে তুমুল সমালোচনা

  • একের পর এক কাঁচের প্লেট ভাঙছেন অর্পিতা খান শর্মা! আসল ব্যাপারটা কী? 

সম্প্রতি সলমন খানের বোন অর্পিতা খানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাতের প্লেট ছুঁড়ে ছুঁড়ে ভাঙছেন অর্পিতা। একের একের পর এক প্লেট ভেঙেই চলেছেন তিনি। কিন্তু কেন?  আসল ব্যাপারটা কী?

জানা যাচ্ছে, গ্রীকের প্রাচীন এক অদ্ভূত রীতি রয়েছে প্লেট ভাঙার। আসলে, প্রাচীন গ্রীক সংস্কৃতি অনুসারে বেশির ভাগ রেস্টুরেস্টে বিয়ের অনুষ্ঠানে তাঁদের ঐতিহ্যকে সম্মান জানিয়ে প্লেট ভাঙা হয়। তাঁদের বিশ্বাস এই পরম্পরার মাধ্যমে সৌভাগ্য বয়ে আসে।

খোঁজ নিয়ে জানা যায়, অর্পিতার দুবাই ট্রিপের সময় এক হোটেলের এই ভিডিও। সেখানেই গ্রীক পরম্পরা অনুযায়ী সৌভাগ্য বয়ে আনতে একের পর এক কাঁচের প্লেট ভাঙতে দেখা যায় অর্পিতা এবং তাঁর বান্ধবীদের। যদিও এই ভিডিওকে ঘিরে নেটিজেনের একাংশ নিন্দায় সরব হয়েছে। তবে অনেকেই এটাকে পাগলের রীতিও বলেছেন। কারুর কারুর মতে এই ঘটনা অত্যন্ত দৃষ্টিকটূ এবং অসংবেদনশীল। ভিডিয়োয় স্বামী আয়ুশের ডেব্যিউ ছবি ‘লাভরাত্রি’র ছোগারা গানের তালে তালে নাচতে নাচতেও প্লেট ভাঙতে দেখা গেল অর্পিতাকে। 

উল্লেখ্য, বেশ কিছুদিন আগে অর্পিতা এবং আয়ুশের ষষ্ঠ বিবাহবার্ষিকী ছিল। আয়ুশকে নিয়ে সেদিন একগুচ্ছ ছবি পোস্ট করতে দেখা যায় অর্পিতাকে। সলমন খানের বাবা সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। সলমনের নয়নের মণি অর্পিতা। সলমনের নিজেরও বোনের নাম অলভিরা খান। অর্পিতা খান শর্মা ও আয়ুশ শর্মার দুই সন্তান রয়েছে- আহিল ও আয়াত। গত বছর সলমনের জন্মদিনেই মেয়ের মা হল অর্পিতা।

বন্ধ করুন