বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার থাবা সলমনের পরিবারে! আক্রান্ত ভাইজানের দুই বোন আলভিরা, অর্পিতা
কোভিড পজিটিভ অলভিরা ও অর্পিতা
কোভিড পজিটিভ অলভিরা ও অর্পিতা

করোনার থাবা সলমনের পরিবারে! আক্রান্ত ভাইজানের দুই বোন আলভিরা, অর্পিতা

  • সলমন খান নিজে সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছেন। 

রাধে মুক্তির মাত্র তিনদিন আগে খারাপ খবর, এবার করোনার থাবা সলমন খানের পরিবারে। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা খান দুজনের করোনা পজিটিভ।সলমন খান নিজেই সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন।

রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রমোশন্যাল ইন্টারভিউতেই বোনেদের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। আগামী বৃহস্পতিবার থিয়েটার এবং ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। 

বোনেদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে, সলমন বলেন এতদিন দূরের মানুষজনদের করোনা আক্রান্ত হওয়ার কথা তিনি শুনতেন তবে এবার করোনা এক্কেবারে ঘরে চলে এসেছে। গত বছর তাঁর দুই ড্রাইভার কোডিভ আক্রান্ত হয়েছিল জানান সলমন। অভিনেতা বলেন করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক। 

সলমন খানের নিজের বোন অলভিরা খান অগ্নিহোত্রী। অভিনেতা তথা পরিচালক অতুল অগ্নিহোত্রীর স্ত্রী ৫১ বছর বয়সী অলভিরা। সলমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা সে। অন্যদিকে সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। যদিও সলমনের কাছে নিজের মেয়ের চেয়ে কোনও অংশ কম নয় সে। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে অর্পিতা খান শর্মা।  ২০১৪ সালে আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতার। খান পরিবারের জামাই হওয়ার পরেই সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু করেন আয়ুশ। শীঘ্রই শ্যালক সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে তাঁর, অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমন-আয়ুশ।

বন্ধ করুন