বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিং চলাকালীন বিপদ থেকে দিশাকে বাঁচিয়েছিলেন 'রাধে', প্রকাশ্যে এলো ভিডিয়ো
'জুম জুম' গানের শ্যুটিংয়ে সেই মুহূর্তে সলমন এবং দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'জুম জুম' গানের শ্যুটিংয়ে সেই মুহূর্তে সলমন এবং দিশা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

শ্যুটিং চলাকালীন বিপদ থেকে দিশাকে বাঁচিয়েছিলেন 'রাধে', প্রকাশ্যে এলো ভিডিয়ো

  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'রাধে' ছবির 'জুম জুম' গানের মেকিং ভিডিও। সেখানে দেখা যাচ্ছে পা হড়কে পড়ে গিয়ে বিপদ ঘটাতে যাচ্ছিলেন দিশা পাটানি।তবে পাশে থাকা সলমনের সৌজন্যে সেই বিপদ আর ঘটেনি।

চলতি মাসের শুরুর দিকে প্রকাশ্যে এসেছিল সলমন খান,দিশা পাটানি অভিনীত 'রাধে' ছবির 'জুম জুম' গানের ভিডিও।সাজিদ-ওয়াজিদ সুরকার জুটির সুরে এই গান গেয়েছেন অ্যাশ কিং এবং উলিয়া ভন্তুর। পুণের অ্যাম্বি ভ্যালির ছবির মতো লোকেশনে শ্যুট হয়েছিল এই গানের। তবে জানেন কি শ্যুটিংয়ে পা হড়কে পড়ে গিয়ে বড় বিপদ ঘটাতে পারতেন ছবির নায়িকা দিশা পাটানি? তবে তা হতে দেননি সলমন। বাঁচিয়ে নিয়েছিলেন অভিনেত্রীকে।

সম্প্রতি, 'জুম জুম' গানের মেকিং ভিডিও নেটমাধ্যমে রিলিজ করা হয়েছে ছবি নির্মাতা সংস্থার পক্ষ থেকে। সেখানেই লক্ষ্য করা গেছে এই ঘটনা। গত বছর লকডাউন শেষ হওয়ার পর কেন্দ্রের তরফে শ্যুটিংয়ের নির্দেশ পাওয়ার পরপরই এই গানের দৃশ্যের শ্যুটিং শুরু করে 'রাধে'-র টিম। সেই সময়ে চেন্নাইয়ে আটকা পড়ে থাকলেও ভিডিও কলের মাধ্যমে সেটে চলা ধ্যুটিংয়ের যাবতীয় বিষয়ের ওপর নজর রাখছিলেন ছবির পরিচালক প্রভু দেবা। 'জুম জুম' গানের গোটা দৃশ্যে ক্যামেরাবন্দী করেছিলেন নৃত্য নির্দেশক সিজার গঞ্জালভেজ। 

শ্যুটিং চলাকালীন করোনা সতর্কতাবিধি কড়া ভাবে মেনে চলার পাশাপাশি সলমনের নানান দুস্টুমি ভরা মজাদার কান্ডকারখানাও ধরা পড়েছে ওই ভিডিওতে। কখনও বা দেখা যাচ্ছে নৃত্য নির্দেশকের দেখানো বিভিন্ন নাচের ভঙ্গিমা একমনে অনুশীলন করে চলেছেন সলমন ও দিশা। এরপরেই শুরু হয় 'জুম জুম' গানের শ্যুটিং। সেখানেই একটি নাচের স্টেপ-এ পা মেলাতে গিয়ে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন দিশা। পা হড়কে সিঁড়ি থেকে প্রায় নিচে গড়িয়ে পড়ার উপক্রম হয়েছিল এই অভিনেত্রীর। তবে পাশে 'নায়ক' থাকতে এসব ছোটোখাটো বিপদ কি আর উপসংহার পর্যন্ত পৌঁছতে পারে? চকিতে দিশাকে দু'হাত দিয়ে সামলে ফেলেন 'রাধে'. তবে আর একমুহূর্ত দেরি হলেই হয়ে যেতে পারতো বিপদ! তবে এরপর কেউই 'ব্রেক' নেননি। কয়েক সেকেন্ড দাঁড়িয়ে ফের একবার শ্যুটিং শুরু করে দেন তাঁরা। গোটা ঘটনাটি প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বন্ধ করুন