বাংলা নিউজ > বায়োস্কোপ > পক্ষপাতিত্বের অভিযোগে বিদ্ধ সলমন, সরে দাঁড়াতে চান বিগ বস থেকে!
সলমন খান
সলমন খান

পক্ষপাতিত্বের অভিযোগে বিদ্ধ সলমন, সরে দাঁড়াতে চান বিগ বস থেকে!

  • সত্যি কি বিগ বসের সঞ্চালক হিসাবে আর দেখা যাবে না সলমন খানকে? 

মেজাজ হারালেন সলমন খান। রবিবার শো-এর ‘উইকেন্ড কা বার’ -এর এপিসোড সঞ্চালনার জন্য অনিচ্ছায় সত্ত্বেও উপস্থিত হয়েছিলেন ভাইজান, নিজের মুখে জানান এ কথা। প্রতিযোগির ভক্তদের কাছ থেকে অবমাননাকর মন্তব্য শোনার পর তাঁর খারাপ লেগেছে জানান সলমন। 

এমনকি সলমন জানান, তাঁর পরিবারের প্রশ্ন, কেন সে আবার শো-তে আবার ফিরে আসছে? তাঁর হতাশার কারণ, তিনি বারবারই প্রতিযোগিদের পক্ষ নেন। তবে এই মরসুমে প্রতিযোগিরা তাঁদের সীমানা পেরিয়েছে বলে মনে করেন তিনি। 

সলমন বলেন, ‘আমাকে একজন বলেছে আজকে আপনি ভালো করে সবাইকে ধুয়ে দিয়েছেন, যেটা শুনতে মোটেই আমার ভালো লাগেনি’। তিনি আরেও বলেন, ‘আমার এখানে এসে রাগ প্রকাশ করাটা কী তোমাদের কাছে বিনোদনের উপাদান? আমার কর্তব্য এই ঘরে যেন সবাই ভালভাবে ব্যবহার করে’।

প্রতিযোগিদের আচরণের জন্য শো দেখে ক্ষুব্ধ সলমন। রাখির গায়ে জল ফেলে দেওয়ার জন্য এবং অশালীন আচরণের জন্য তিনি বকাঝকা করেন রুবিনা দিলাইককে। যদিও ‘উইকেন্ড কা বার’ পর্বের আগে রুবিনার অনেক ভক্তরাই অভিযোগ তোলেন সলমন পক্ষপাতিত্ব করছে। তবে কি বিগ বসের আগামী মরসুমে সঞ্চালক হিসাবে আর দেখা যাবে না সলমন খানকে? এদিন তেমনই ইঙ্গিত দিলেন ভাইজান। 

রবিবারের পর্বের আগেই সলমনের কাছে বিস্ফোরক স্বীকারোক্তি করেন রুবিনা। তিনি জানান, ‘৮ বছর আগে আমি ঠিক এরকমই ছিলাম… অ্যাগ্রেসিভ। নিজের মা–বাবার সঙ্গে আমার সম্পর্ক খুব ভালো নয়। আমি কথায় কথায় মেজাজ হারাই, আমার মধ্যে আত্মহত্যার প্রবণতা আছে, সম্পর্ক ভাঙারও এর অন্যতম কারণ‌’। তিনি যোগা এবং মেডিটেশন করছেন বহু বছর ধরে নিজেকে সুস্থ রাখার জন্য। এরপরই সলমন বলেন, ‘রুবিনা জীবনটা অনকে সুন্দর। বাঁচো এবং নিজেকে ভালবাসো। কাজ করে যাও’। 

বন্ধ করুন