সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)

'বিগ বসের ঘরে আছি,শুধু কেউ এলিমিনেট হচ্ছে না', লকডাউন প্রসঙ্গে বললেন সলমন

  • দু-দিনের ছুটি কাটাতে গিয়ে পরিবারের বেশ কিছু সদস্যের সঙ্গে পনভেলের ফার্ম হাউসে আটকে রয়েছেন সলমন খান।
  • সেই অভিজ্ঞতা প্রসঙ্গেই এই মন্তব্য করলেন ভাইজান।

বিগ বসের সঞ্চালক আগে বহুবার বলেছেন তাঁর পক্ষে কোনওদিনই এই শোয়ের প্রতিযোগী হওয়া সম্ভবকর নয়। ঘরবন্দি দশা মোটেই পছন্দ নয় সলমন খানের। কিন্তু করোনার জেরে দুদিনের ছুটি কাটাতে গিয়ে পনভিলের ফার্মহাউসে বন্দি হয়ে রয়েছেন ভাইজান। আর এই অভিজ্ঞতার সঙ্গে ‘বিগ বস হাউস’-এর তুলনা করেছেন সলমন খান।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাত্কারে অভিনেতা জানান, এই মুহূর্তে এই জায়গাটা পুরো বিগ বস হাউস। ভালো বিষয় হল এখানে সবাই আশেপাশে আছে এবং কেউ ঘর থেকে এলিমিনেট হচ্ছে না, তাই কেউ কারুর জীবন অতিষ্ঠ করে তুলছে না’।

আপতত ভবিষ্যতের পরিকল্পনা করেই সময় কাটছে ভাইজানের। লকডাউন শেষ হলে কী কী করবেন সলমন, গোটা তালিকা প্রস্তুত রেখেছেন। আপতত বেশিরভাগ সময়টাই ছবি এঁকে কাটছে সলমনের।

করোনা নিয়ে একটি গানও তৈরি করে ফেলেছেন ভাইজান-‘প্যায়ার করোনা’। সোমবারই মুক্তি পেল এই গান। ‘প্যায়ার করোনা’ নিয়ে সলমন বলেন, ‘এই গানের সুরটা আমার মাথায় ছিল অনেকদিন আগে থেকেই।‘করোনা’ শব্দটাও ভালোভাবে ফিট করে গেছে। পাঁচ মিনিট জ্যাম করার পরই দেখলাম লিরিকসগুলো বেশ সঠিক লাগছে। এই গান সেই কথাই বলছে যা এই মুহূর্তে আমি এই পৃথিবীকে বলতে চাই- প্যায়ার করোনা, মদত করোনা, সবর রাখো না’।

এই গান গাওয়ার পাশাপাশি গানের কথাও লিখেছেন স্বয়ং সলমন খান। গানটি কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ। শুনে নিন সেই গান-


বন্ধ করুন