বাংলা নিউজ > বায়োস্কোপ > দিশার ঠোঁটে ঠোঁট রাখলেন সলমন, ‘রাধে’র ট্রেলার দেখে উৎফুল্ল ভাইজানের-ভক্তরা!
‘রাধে’ ছবির সেই বিতর্কিত দৃশ্য 
‘রাধে’ ছবির সেই বিতর্কিত দৃশ্য 

দিশার ঠোঁটে ঠোঁট রাখলেন সলমন, ‘রাধে’র ট্রেলার দেখে উৎফুল্ল ভাইজানের-ভক্তরা!

  • চুমু না খাওয়ার পণ শেষমেশ কি ভাঙলেন সলমন। ট্রেলার দেখে খুশি দাবাং খানের ভক্তরা। 

অনস্ক্রিন চুমু? ওরে ববা, একেবারেই রাজি ছিলেন না সলমন খান। কারণ, তাঁর অভিনীত সব ছবি নাকি দেখেন তাঁর মা। আর তাই রুপোলি পরদায় কোনও নায়িকার ঠোঁটেই ঠোঁট মেলাতে দেখা যায়নি সলমনকে। 

তবে, এত বছরের প্রতিজ্ঞা এবার ভাঙলেন। চুমু খেয়ে বসলেন দিশা পাটানিকে। সদ্য মুক্তি পাওয়া ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির ট্রেলারে মাত্র এক সেকেন্ডের  জন্য দিশা পটানিকে চুম্বন করতে দেখা গিয়েছেনকে সলম। আর তাতেই রীতিমতো অবাক হয়েছেন ভক্তেরা। সোশ্যাল মিডিয়ায় জোরদার জল্পনা। আবছায়া রেখে দৃশ্যটি ট্রেলারে দেখিয়েছেন পরিচালক। আর তাতেই প্রশ্ন উঠছে, দিশাকে চুম্বন করছেন কি সলমন নাকি অন্য কেউ!

বলিউডের অন্য দুই খানের অবশ্য এরকম ছুৎমার্গ নেই। ১৯৯৬ সালে আমির খানের ‘রাজা হিন্দুস্তানি’ ছবিতে বৃষ্টির মধ্যে গাছের তলায় করিশমা কাপুরকে চুমু খাওয়ার দৃশ্য তো আইকনিক! শাহরুখ অবশ্য একটু পরের দিকে সাহসী হয়েছেন। ২০১২ সালে ‘জব তক হ্যায় জান’ ছবিতে লিপলক করেছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে। তবে, সলমন ছিলেন এসবের থেকে একহাত দূরে। এবার কি নিজের সেই ‘কমিটমেন্ট’ই ভাঙলেন অভিনেতা?  এ প্রশ্নের উত্তর অবশ্য মিলবে ছবি মুক্তির পরেই। 

বৃহস্পতিবার মুক্তি পেল ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'-এর ট্রেলার। করোনার জেরে দীর্ঘ এক বছর দেরিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে অবশেষে চলতি বছর ইদে অর্থাত্ ১৩ই মে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই'। করোনার কথা মাথায় রেখে মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।  পরিচালক প্রভু দেবার পরিচালনায় দিশা পাটানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সলমন খানকে। ভিলেনের ভূমিকায় রণদীপ হুডা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে।

বন্ধ করুন